ম্যানচেষ্টার ও টেইম সাইড লেবার ফ্রেন্ডস্ এর ১ম কার্যকরী কমিটি অনুমোদন – দৈনিক সিলেটের দিনকাল

ম্যানচেষ্টার ও টেইম সাইড লেবার ফ্রেন্ডস্ এর ১ম কার্যকরী কমিটি অনুমোদন

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৬

ম্যানচেষ্টার ও টেইম সাইড লেবার ফ্রেন্ডস্ এর ১ম কার্যকরী কমিটি অনুমোদন

50000ম্যানচেষ্টার ও টেইম সাইড লেবার ফ্রেন্ডস কার্যকরী কমিটির এক সভা ৩০ এপ্রিল শনিবার ম্যানচেষ্টারস্থ লং সাইড এর একটি স্থানীয় কমিনিউটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
জাষ্ট হেল্প ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও সাবেক ঢাকা আবহানীর হকি দলের অধিনায়ক সাংবাদিক মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও ম্যানচেষ্টার ও টেইম সাইড লেবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ এর সেক্রেটারী কাউন্সিলর লুৎফুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন লেবার ফ্রেন্ডস্ অফ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান হাওয়ার্ড ডবার। বিশেষ অতিথি বক্তব্যে রাখেন স্যার জেরল্ড কপম্যান এমপি, আনজেলা রেইনার এমপি, আন্ডু গুইন এমপি, আফজাল খান এম ই পি ও কবির আহমদ এম বি ই এল ডি সহ নর্থ ইংল্যান্ডের বিভিন্ন শ্রেণী পেশার কয়েক শতাধিক লোক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বলেন ব্রিটেন ও বাংলাদেশের কমিউনিটির স্বার্থে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। সেই সাথে সবাইকে সার্বিক সহযোগিতার জন্য আহবান জানান।
উল্লেখ্য লেবার ফ্রেন্ডস্ অফ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি সাংবাদিক মিজানুর রহমান মিজানকে চেয়ারম্যান ও কাউন্সিলর লুৎফুর রহমানকে সেক্রেটারী করে ম্যানচেষ্টার ও টেইম সাইড লেবার ফ্রেন্ডস্ এর ১১ সদস্য বিশিষ্ট সর্ব প্রথম কার্যকরী কমিটি অনুমোদন করেন। পরবর্তীতে ধারাবাহিক ভাবে সকল কমিটি অনুমোদিত করা হবে

ফেসবুকে সিলেটের দিনকাল