ময়মনসিংহ গিয়েও রান পাননি আশরাফুল – দৈনিক সিলেটের দিনকাল

ময়মনসিংহ গিয়েও রান পাননি আশরাফুল

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০

ময়মনসিংহ গিয়েও রান পাননি আশরাফুল

স্পোর্টস ডেস্ক

বাজে পারফরম্যান্সের কারণে সদ্য শেষ হওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝপথে দল থেকে বাদ পড়েন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি কাপে পাঁচ ম্যাচে অংশ নিয়ে মাত্র ৫৭ রান করা আশরাফুল রাজশাহীর ষষ্ঠ ম্যাচে একাদশে জায়গা হারান।

অফ-ফর্মের কারণে টি-টোয়েন্টি কাপে বাদ পড়া আশরাফুল ময়মনসিংহের ১০০ বলের টুর্নামেন্ট খেলতে গিয়েও ব্যর্থ।

পাঁচ দিনের এ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে রোববার ৪ বলে মাত্র ১ রান করে আউট হন ময়মনসিংহ টাইগার্সের হয়ে খেলা আশরাফুল। তার পারফরম্যান্সের প্রভাব দলের ওপরও পড়েছে।

প্রতিযোগিতার প্রথম ম্যাচেই ময়মনসিংহ থান্ডার্সের বিপক্ষে ৪ উইকেটে হেরে যায় আশরাফুলদের টাইগার্স। ময়মনসিংহ থান্ডার্সের জয়ে অলরাউন্ড পারফরম্যান্স করেছেন অধিনায়ক শুভাগত হোম।

রোববার ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমেই উইকেট হারান মোহাম্মদ আশরাফুল। ৪ বলে মাত্র ১ রান করে ফেরেন জাতীয় দলে অনিয়মিত হয়ে যাওয়া এই তারকা ক্রিকেটার। ব্যাটিং বিপর্যয়ের পরও শাকিলের ৪৩ রানে ভর করে ৯ উইকেটে ১০৫ রান করে টাইগার্স। থান্ডার্সের অধিনায়ক শুভাগত হোম ২৩ রানে ৪ উইকেট শিকার করেন।

টার্গেট তাড়া করতে নেমে ৬১ রানে ৪ উইকেট হারানো থান্ডার্সকে খেলায় ফেরান তৌহিদ হৃদয় ও শুভাগত হোম। তারা ৪৪ রানের জুটি গড়েন। দলের জয়ে ২১ রান করেন শুভাগত।

দিনের দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহ ঈগলসের বিপক্ষে ১১ রানে জয় পেয়েছে রাইডার্স।