যুক্তরাষ্ট্র প্রবাসী আ.লীগ নেতা ফলিক খানের অর্থায়নে রাস্তা মেরামত – দৈনিক সিলেটের দিনকাল

যুক্তরাষ্ট্র প্রবাসী আ.লীগ নেতা ফলিক খানের অর্থায়নে রাস্তা মেরামত

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৭

যুক্তরাষ্ট্র প্রবাসী আ.লীগ নেতা ফলিক খানের অর্থায়নে রাস্তা মেরামত

সিলেট, গোলাপগঞ্জ থানার লামা চন্দরপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামীলীগ নেতা ও একুশ বাংলা ডটনেটের চেয়ারম্যান ফলিক খানের উদ্যোগে প্রায় ২০/২৫ হাজার টাকা ব্যয়ে একটি রাস্তা মেরামত করা হয়েছে।

গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউপি চন্দরপুর-আছিরগঞ্জ সড়কের খাগাইল গ্রাম সংলগ্ন রাস্তার কিছু অংশ বেশ কিছুদিন যাবত ভেঙ্গে খানা খন্দরে সৃষ্টি হয়। বিগত বন্যার পরবর্তী সময় থেকে এ যাবৎ উক্ত রাস্তার উপর দিয়ে বন্যার পানি এসে যাওয়ার কারণে ভাঙ্গনের জায়গাটি দিন দিন আরোও বিশাল গর্ত সহ বৃহৎ আকার ধারণ করেছিলো। যানবাহন চলাচল প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ছিলো। যার ফলে সাধারন জনগনের হাঠাচলা ও বিশেষ করে গাড়ি চালকদের ভীষণ দূর্ভোগ পোহাতে হচ্ছিল।

এমতা বস্থায় চরম জনদুর্ভোগ দেখা দিলে অত্র এলাকায় নবগঠিত “খাগাইল যুব-উন্নয়ন পরিষদের” সহায়তায় লামা চন্দরপুর গ্রামের যুক্তরাষ্ট্র নাগরকি, একুশে বাংলা ডটনেটের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ফলিক খানের একক অর্থায়নে এ রাস্তাটি মরোমত করা হয়েছে। অত্র এলাকার সর্বস্তরের মানুষের কাছে এই উন্নয়নমুলক কাজের প্রতিক্রিয়া জানতে চাইলে এলাকার জনগন ফলিক খানের আন্তরকি মহানুভবতা বা জনমানুষের অসহনীয় দুর্ভোগ লাগবে নির্মিতে তার এই র্স্বাথহীন উন্নয়নমুলক কাজকে অত্যান্ত আনন্দের সহিত স্বাগত জানিয়েছেন এবং ফলিক খানের সহানুভূতির জন্য উক্ত যুব উন্নয়ন পরিষদ ও এলাকার সর্বস্তরের মানুষ তাঁহার প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।