যুক্তরাষ্ট্র হেমট্রামিক সিটির নির্বাচনে আবারো কাউন্সিলর পদে লড়বেন আবু আহমদ মুসা – দৈনিক সিলেটের দিনকাল

যুক্তরাষ্ট্র হেমট্রামিক সিটির নির্বাচনে আবারো কাউন্সিলর পদে লড়বেন আবু আহমদ মুসা

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২১

যুক্তরাষ্ট্র হেমট্রামিক সিটির নির্বাচনে আবারো কাউন্সিলর পদে লড়বেন আবু আহমদ মুসা

নিজস্ব প্রতিবেদক :

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে আগামী ৩ আগস্ট অনুষ্ঠিত হবে হ্যামট্রামেক সিটির নির্বাচন। ইতিমধ্যে এই নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে প্রস্তুতি। শুরু হয়েছে নির্বাচনী আমেজ। প্রার্থীরাও শুরু করে দিয়েছেন প্রচার প্রচারণা। এই নির্বাচনে কাউন্সিলর পদে লড়বেন চতুর্থ বারের মত লড়বেন সাবেক কাউন্সিলর আবু আহমদ মুসা। এর আগেও তিনি ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত কাউন্সিলর ছিলেন। পুরনো এ-ই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তিনি আবারো সকলের খেদমত করতে চান।

আবু আহমদ মুসা সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের কৃতি সন্তান ও বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। এছাড়াও যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের কমিউনিটি অঙ্গনে বিভিন্ন দায়িত্ব পালন করে আসছেন। সামাজিক অঙ্গনে রাখছেন অনেক অবদান।

তিনি বর্তমানে করোনা মহামারীতে বাংলাদেশের অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। গত কয়েকদিন আগে তিনি নিজ অর্থায়নে বাংলাদেশে অর্ধশত অসহায় গরিব বাচ্চাদের ফ্রী খৎনা দিয়েছেন।

আবু আহমদ মুসা এ প্রতিবেদককে জানান, এ অঙ্গরাজ্যের মানুষ বিগত দিনেও আমায় নির্বাচিত করেছিল। আমার পুরনো অভিজ্ঞতাকে কাজে লাগাতে তাদের সেবা করতে আবারো নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো, এজন্য সকলের ভালবাসা ও সহযোগিতা চাচ্ছি।