যুবদল নেতা আদিল আহমদ রিমন আটক – দৈনিক সিলেটের দিনকাল

যুবদল নেতা আদিল আহমদ রিমন আটক

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, মে ৩, ২০১৮

যুবদল নেতা আদিল আহমদ রিমন আটক

সিলেটের বালাগঞ্জ উপজেলা যুবদলের সমন্বয়ক কমিটির অন্যতম সদস্য আদিল আহমদ রিমন আটক। গতকাল বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানা পুলিশের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে নগরীর লামাবাজার এলাকা থেকে আটক করে।
জানা যায়, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক রাজনৈতিক মামলা রয়েছে। সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকার কারনে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে কয়েকটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। পারিবারিক সূত্র থেকে জানা যায়, যুক্তরাজ্যে তার ভাই লাকি আহমদের সরকার বিরোধী আন্দোলেন সক্রিয় ভূমিকা পালন করার জন্য এবং আদিল নিজে সক্রিয়ভাবে সরকার বিরোধী আন্দোলনে অংশ নেওয়ার কারণে পুলিশ এবং আওয়ামীলীগের সন্ত্রাসীরা আমাদেরকে বিভিন্ন ভাবে হয়রানী ও হুমকি দিচ্ছে। সেই জন্য সম্পুর্ণ প্রতিহিংসা পরায়ণ হয়ে আদিল কে পুলিশ গ্রেফতার করেছে।

সূত্র থেকে জানা যায়, যুবদল নেতা আদিল আহমদ রিমন, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সফল সভাপতি জনাব মো: আব্দুল হক (এম এ হক) এর ভাগিনা এবং বর্তমান যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক লাকি আহমদের ভাই।