‘যুব সমাজ উদ্যোক্ত হলে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে’: কমান্ডার রফিকুল ইসলাম – দৈনিক সিলেটের দিনকাল

‘যুব সমাজ উদ্যোক্ত হলে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে’: কমান্ডার রফিকুল ইসলাম

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

‘যুব সমাজ উদ্যোক্ত হলে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে’: কমান্ডার রফিকুল ইসলাম

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের রেঞ্জ কমান্ডার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, ব্যাংক হতে ঋণ গ্রহণ করে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে আত্ম কর্মসংস্থান সৃষ্টি করে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়ে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রণী ভ‚মিকা রাখতে হবে।

তিনি ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সিলেট নগরীর আখালিয়াস্থ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে অডিটোরিয়ামে ২৯ জন বিভিন্ন পদবীর অঙ্গীভ‚ত আনসারদের মধ্যে ঋণ বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক মোঃ শাহাবদ্দিনের সভাপতিত্বে ও সার্কেল অ্যাডজুটান্ড এ.এস.এম এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের এম.আই. রুমের চিকিৎসক ডাঃ মামুন পারভেজ, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেটের সহকারী জেলা কমান্ডান্ট প্রদীপ চন্দ্র দত্ত প্রমুখ।

রেঞ্জ কমান্ডার আরো বলেন, উক্ত ঋণের টাকা বিভিন্ন ধরনের ক্ষুদ্র, মাঝারী শিল্পের ঘরানার প্রকল্প হাতে নিয়ে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূর ও অর্থনৈতিক ভাবে দেশ ও সমাজকে এগিয়ে নিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের আহবান জানান। বিজ্ঞপ্তি

ফেসবুকে সিলেটের দিনকাল