রনির জামিন – দৈনিক সিলেটের দিনকাল

রনির জামিন

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, মে ২৫, ২০১৬

রনির জামিন

15452_r-6

ভোটকেন্দ্রে অস্ত্র নিয়ে ধরা পড়ার ঘটনায় চট্টগ্রামে ছাত্রলীগের সাধারণ একটি মামলায় জামিন পেয়ে আরেকটি ঘটনায় ফের কারাগারে বন্দী হয়েছেন। হাটহাজারীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে দন্ডিত মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি একটি মামলায় জামিন পেয়েছেন।
তবে অস্ত্র মামলায় জামিন নামঞ্জুর করেছে আদালত। গতকাল বুধবার সকালে চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নির্বাচনী আইনে ভ্রাম্যমান আদালতের দেয়া দুই বছরের কারাদন্ডের বিরুদ্ধে রনির করা আপিল গ্রহন করে তাকে জামিন দিয়েছেন।
বুধবার দুপুরে অস্ত্র মামলায় চট্টগ্রাম জেলা দায়রা জজ এস এম নুরুল হুদার আদালতে জামিন আবেদন করলে শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন।
প্রসঙ্গত, গত ৭ মে হাটহাজারীর মির্জাপুরে একটি ভোটকেন্দ্র থেকে অস্ত্র ও গুলিসহ নুরুল আজিম রনিকে আটক করে ভ্রাম্যমান আদালত। এই সময় তার কাছ থেকে নগদ ২৬ হাজার টাকা ও একটি সিল পাওয়ার কথা জানিয়ে অভিযানে নেতৃত্বদানকারী ভ্রাম্যমান আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হারুনুর রশীদ ওইদিন রাতেই নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অপরাধে তাকে দুই বছরের কারাদন্ড দেন। পাশাপাশি হাটহাজারী থানায় অস্ত্র আইনে একটি মামলা করে পুলিশ।
ছাত্রলীগ নেতা রনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী এবং রাজনৈতিকভাবে পরিচ্ছন্ন ভাবমূর্তির ছাত্রনেতা হিসেবে সবার কাছে পরিচিত। রনি বর্তমানে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল