রনি আদর্শবান ছাত্রনেতা : চট্টগ্রামের ডিসি – দৈনিক সিলেটের দিনকাল

রনি আদর্শবান ছাত্রনেতা : চট্টগ্রামের ডিসি

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, মে ৯, ২০১৬

রনি আদর্শবান ছাত্রনেতা : চট্টগ্রামের ডিসি

bcljjjjopচট্টগ্রামে হাটহাজারীতে ইউপি নির্বাচন চলাকালে অস্ত্রসহ আটকের অভিযোগে দণ্ডিত মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে আদর্শবান ছাত্রনেতা বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) মেজবাহ উদ্দিন।

রোববার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ছাত্রলীগের কর্মসূচি চলাকালে জেলা প্রশাসক এই মন্তব্য করেন। তিনি ছাত্রলীগনেতা রনিকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করতে সহযোগিতা করবেন বলে ছাত্রলীগ নেতাকর্মীদের আশ্বস্ত করেন।

জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেন, তিনি দুই বছর ধরে চট্টগ্রামে আছেন এবং ব্যক্তিগতভাবে রনিকে চেনেন। সব সময় দেখেছেন রনি অত্যন্ত ভদ্র। ঘটনাটিকে তিনি দুঃখজনক উল্লেখ করে আইনি প্রক্রিয়ার মাধ্যমে নুরুল আজিম রনিকে মুক্ত করতে সহযোগিতা করার আশ্বাস দেন।

এর আগে ছাত্রলীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে আদালত এলাকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তারা অবস্থান গ্রহণ করে সমাবেশ করে।

জেলা প্রশাসক তাঁর কার্যালয় থেকে বের হয়ে গাড়িতে ওঠার সময় ছাত্রলীগের সমাবেশে বক্তব্য দেন।

গতকাল শনিবার দুপুরে হাটহাজারীতে ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন চলাকালে মির্জাপুর চারিয়া কেন্দ্র দখল ও অবৈধ অস্ত্র রাখার দায়ে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে দুই বছরের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালত। পুলিশ একটি অস্ত্র মামলা দিয়ে আজ রোববার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল