রাগীব আলীর প্রতারণার বিচার ও ক্ষতিপূরণ চা্ই – দৈনিক সিলেটের দিনকাল

রাগীব আলীর প্রতারণার বিচার ও ক্ষতিপূরণ চা্ই

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৬

রাগীব আলীর প্রতারণার বিচার ও ক্ষতিপূরণ চা্ই

27549রাগীব আলীর বিরুদ্ধে ফুসে উঠেছেন সিলেট সিটির ৭নং ওয়ার্ডবাসী। তারা কথিত দানবীর রাগীব আলীকে দানব আখ্যায়িত করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

মঙ্গলবার রাতে ওয়ার্ডের তারাপুর মৌজায় আয়োজিত এক মতবিনিময় সভায় এ দাবি জানান তারা। সভায় বক্তারা তাদের ভাষায় প্রতারক রাগীব আলীর কাছ থেকে তাদের ক্ষতিপূরণ আদায়েরও দাবি জানান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সিসিক’র ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফতাব হোসেন খাঁন বলেন, দানবীর পরিচয়ের দানব রাগীব আলীর প্রতারণায় তারাপুর মৌজার ৭ নং ওয়ার্ডের হাজারো পরিবারের অস্তিত্ব আজ চরম হুমকির মুখে। রক্তকে ঘাম করে ঝরিয়ে তিলে তিলে যে মানুষগুলো স্বপ্নের নীড় বুনেছিলো রাগীব আলীর প্রতারণার ফাঁদে পড়ে আজ তারা পথে বসতে শুরু করেছে। আন্তর্জাতিকভাবে কুখ্যাত প্রতারক রাগীব আলীকে আইনের আওতায় এনে তার বিচার করতে হবে।

হযরত শাহরুমি (র:) জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুর নূর এর সভাপতিত্বে এবং সৌরভ সোহেল ও মাফুজুল হক বেলালের সঞ্চালনায় মত বিনিময় সভায় আফতাব খান আরো বলেন যে মানুষগুলো সরকারি ট্যাক্স, ভ্যাট, গ্যাস বিদ্যুৎ বিল পরিশোধ করে আসছে তাদের কি অন্যায়, আজ এই মানুষ গুলো কোথায় যাবে। দলমত নির্বিশেষে এই অসহায় মানুষদের পাসে আমরা সিলেটবাসিকে এগিয়ে আসতে হবে।

লাল সবুজ সমাজ কল্যাণ সংঘের ব্যবস্থাপনায় আয়োজিত এ মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, হাজীপাড়া থেকে হাজীপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল আজিজ মনু, শামিম আহমেদ, শাহাব উদ্দিন।

পশ্চিম পীরমহল্লা থেকে বিশিষ্ট মুরব্বি জিল্লুর রহমান, পীর আব্দুল জব্বার, আব্দুসালাম। ইসলামাবাদ থেকে সৈয়দ বাহারুল ইসলাম রিপন, মোঃ বাবর আহমদ, মিলন আহমদ। শাহরুমি এলাকা থেকে এড. সিরাজ উদ্দিন ও বিশিষ্ট মুরব্বি মনির উদ্দিন আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল