রাজধানী সহ দেশে ভৌতিক বিদ্যুৎ বিল অবিলম্বে প্রতাহার করতে হবে : গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

রাজধানী সহ দেশে ভৌতিক বিদ্যুৎ বিল অবিলম্বে প্রতাহার করতে হবে : গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ

গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম আহবায়ক প্রবীন আইনজীবী নাছির উদ্দীন, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী ও সদস্য সচিব জননেতা মকসুদ হোসেন এক বিবৃতিতে গণমাধ্যমে প্রকাশ ও প্রচারিত সংবাদে জানা যায়, রাজধানী সহ দেশের বিভিন্ন জায়গায় অসংগঠিত, সরল প্রাণ, নির্দোষ সাধারণ বিদ্যুৎ গ্রাহকদের মধ্যে ভৌতিক বিল প্রদানের খবরে গভীর উদ্বেগ তীব্র ক্ষোভ নিন্দা প্রকাশ করে বলেন, এমনিতে কোভিড-১৯ আক্রান্তে দেশবাসী।
অন্যদিকে লকডাউনের ফলে সাধারণ মানুষের আয়রোজগার নেই বলতে চলে। লক্ষ লক্ষ বিদ্যুৎ গ্রাহকগণ আশা করে ছিলেন সরকার এই বিল মওকুফ এর ঘোষণা দিবে। অত্র সংগঠন তিন মাসে বিল মওকুফ দাবিতে বিভিন্ন সময় দাবী জানিয়ে আসছিল। এ দাবী কর্ণপাত না করে ভৌতিক বিদ্যুৎ বিল প্রদান করে (বি.আর.সি) মারাত্মক অপরাধ করেছেন।
অবিলম্বে এই ভৌতিক বিদ্যুৎ বিল প্রত্যাহার করে এপ্রিল থেকে জুন পর্যন্ত বিদ্যুৎ বিল মওকুফের ঘোষণা দেশবাসী চায়। অন্যথায় গ্রাহকদের নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলা হবে।
নেতৃবৃন্দ এই দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র প্রতিবাদ জোড়ালো করার জন্য ফেইসবুক, ইউটিউব ব্যবহারকারি ব্যক্তিবর্গ সহ সকল গণমাধ্যমকে জোরালো আওয়াজ তোলার জন্য আকুল আহবান জানিয়েছেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল