রাজপথের আব্দুর রউফ বিহিন সিলেট ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

রাজপথের আব্দুর রউফ বিহিন সিলেট ছাত্রদল

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৬

রাজপথের আব্দুর রউফ বিহিন সিলেট ছাত্রদল

rufe-bbnlpo২০ সেপ্টেম্বর ২০১৬. মঙ্গলবার: সব মিলিয়ে দীর্ঘ প্রায় ১৬ বছর এক পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে সিলেট ছাত্রদল। সেই কমিটি নিয়ে রয়েছে অনেক বিতর্ক। বিতর্ক তাকলেও কমবেশি সবাই স্থান পেয়েছেন সিনিয়র জুনিয়দের বেড়া জালে যা আলোচনার ঝড়। কিন্তু অত্যন্ত আশ্চর্য্যে বিষয় সেই কমিটিতে স্থান পাননি সিলেট ছাত্রদলের জনপ্রিয় মুখ রাজপথের আন্দোলন সংগ্রামের অগ্রসৈনিক আব্দুর রউফ। ছাত্রনেতা আব্দুর রউফ ১৯৯৬ সাল থেকে ছাত্র রাজনীতি শুরু করেন। তিনি সিলেট সরকারী কলেজ ছাত্রদলের এক মেধাবী ছাত্রনেতা ছিলেন। প্রায় ১০ বছর যাবত সফলতার সাথে সদর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ১/১১ পরীক্ষিত ছাত্রনেতা আব্দুর রউফকে বাদ দিয়ে সিলেট ছাত্রদল চিন্তা করা যায় না।
একটি গোপনসূত্রে জানাযায় বিগত কয়েকদিন আগে সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির পাল্টা কমিটি ঘোষনা করেন আব্দুর রউফ সেই বিরুদ্ধের জের ধরে তার নাম পূর্ণাঙ্গ কমিটি থেকে বাধ দেওয়া হয়েছে। যা ছাত্রদলের জন্য অপূরণীয়।

কেন্দ্রীয় ছাত্রদলের (সিলেট বিভাগ) সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব) বলেন, এই কমিটির মধ্যে অনেক অনিয়ম রয়েছে সব গুলো নিয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলাপ আলোচনা হয়েছে। ছাত্রনেতা আব্দুর রউফ সহ বিগত দিনের আন্দোলন সংগ্রামে অংশগ্রহণকারী যারা এই কমিটি থেকে বাধ পড়েছেন সেই বিষয়ে অচিরে বসে আলাপ আলোচনা সিদ্ধান্ত গৃহিত হবে।

ফেসবুকে সিলেটের দিনকাল