রাজাকার সন্তান, জামাত-বিএনপির লোক নিয়োগ করলেন এমপি রতন, সভানেত্রী বরাবার অভিযোগ – দৈনিক সিলেটের দিনকাল

রাজাকার সন্তান, জামাত-বিএনপির লোক নিয়োগ করলেন এমপি রতন, সভানেত্রী বরাবার অভিযোগ

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

রাজাকার সন্তান, জামাত-বিএনপির লোক নিয়োগ করলেন এমপি রতন, সভানেত্রী বরাবার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন রাজাকারের সন্তান, জামাত-বিএনপির লোকদের নিয়োগ দিয়েছেন বলে অভিযোগ জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের। গত ১৮ সেপ্টেম্বর আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদেরের হাতে প্রাথমিকভাবে দাখিল করেন জামালগঞ্জ উপজেলার চার নেতা। এ সময় জেলার কয়েকজন নেতাও উপস্থিত ছিলেন। পরবর্তীতে ৫ অক্টোবর আবার অফিসিয়ালি এই আবেদন দাখিল করা হয়।

অভিযোগে তারা উল্লেখ করেন, মাননীয় নেত্রী, আমাদের অরের অন্তস্থল থেকে মুজিবীয় সালাম ও সংগ্রামী শুভেচ্ছা নিবেন। বাংলাদেশ আওয়ামী লীগের সবচেয়ে প্রান্তিক পর্যায়ের মুজিব সৈনিক হিসাবে আপনার কাছে সুখ সেরে সাথে নিবেদন করছি যে, আমাদের মাননীয় সংসদ কিভাবে আওয়ামী রাজনীতির এ ‘মাযে চেতনাকে কবর দেয়ার জন্য উঠেপড়ে লেগেছেন, আর কিভাবে আপনার দলের দূর্দিনের কমাদির অবহেলা নির্যাতন করে যাচ্ছেন। তার কিঞ্চিং অভিযোগ আপনার সামনে তুলে ধরছি।

১। জামালগঞ্জ কলেজ এই অঞ্চলের সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের প্রিলি তে।নিয়োগ দিয়েছেন যুদ্ধাপরাধী ও রাজাকার প্রধান আব্দুর বারীর সন্তান ও উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক রফিকুল বিন বারী রফিক কে।

২। ভীমখালী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসাবে নিয়ােগ দিয়েছেন ব্রজিাকার সন্তান ও বিএনপি নেতা
দুলাল মিয়া কে।

৩। নােয়াগাঁও অষ্টগ্রাম মাদ্রাসার সভাপতি হিসাবে নিয়ােগ দিয়েছেন জামালগঞ্জের তালিকাভুক্ত । রাজাকার নজির আলী কে। রামনগর আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসাবে নিয়ােগ দিয়েছেন রাজাকার সন্ধান ও
শিবিরের সাবেক নেতা সেলিম আহমদ নে। আছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে এমপির প্রতিনিধি হিসাবে নিয়ােগ দিয়েছেন রাজাকার সন্তান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজ উদ্দিন কে ।

২। অলি উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসাবে নিয়ােগ দিয়েছেন রাজাকার সন্তান ও ফেনারবাক ইউনিয়ন বিএনপির বর্তমান সভাপতি তৌফিক চৌধুরী কে। লক্ষীপুর মাদ্রাসায় সভাপতি হিসাবে নিয়ােগ দিয়েছেন রাজাকার পরিবারের সন্তান উপজেলা । বিএনপির যুগ্য সম্পাদক আজাদ হােসেন বাবল কে। কামলাবাজ মাদ্রাসার এমপির প্রতিনিধি হিসাবে নিয়ােগ দিয়েছেন রাজাকার সন্তান রজব আলীকে। বর্তমাকে তাকে উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করতে চক্রান্ত করছেন। উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি গােলাম সারােয়ারকে শিক্ষক সমিতির সভাপতি বানিয়েছেন রতন সাহেব ভোটের নামে প্রহসন করে। ধানমন্ডি দলের কার্যালয় সুত্রে জানা যায়, সমস্ত অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে এবং গোপনে অভিযোগের সত্যতার বিষয়ে তদন্ত চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল