রাজাগঞ্জ খেলার মাঠের উন্নয়ন কাজ পরিদর্শনে মস্তাক আহমদ পলাশ – দৈনিক সিলেটের দিনকাল

রাজাগঞ্জ খেলার মাঠের উন্নয়ন কাজ পরিদর্শনে মস্তাক আহমদ পলাশ

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

রাজাগঞ্জ খেলার মাঠের উন্নয়ন কাজ পরিদর্শনে মস্তাক আহমদ পলাশ

কানাইঘাটের প্রতিটি ইউনিয়নে খেলার মাঠ হবে
দিনকাল প্রতিবেদন:
‘আওয়ামীলীগ সরকার দেশ-মানুষের কল্যাণের জন্য কাজ করতে বদ্ধ পরিকর। তাই যুব সমাজের মেধা, শারিরীক সুস্থতা ও খেলাধুলা বিকাশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। তারই ধারবাহিকতায় তৃণমূল পর্যায়ে খেলাধুলার জন্য প্রয়োজনীয় অবকাঠামো গড়ে তোলার কাজ হাতে নিয়েছে। শীঘ্রই কানাইঘাটের প্রতিটি ইউনিয়নে খেলার মাঠ হবে।’ রবিবার বিকেলে রাজাগঞ্জ ইউনিয়ন খেলার মাঠের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনে সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য মস্তাক আহমদ পলাশ এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায় ১৫ লক্ষ টাকা ব্যয়ে এ মাঠের উন্নয়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। এমপি মহোদয়ের নির্দেশে ও দিক নির্দেশনায় মাঠের উন্নয়ন কাজের অগ্রগতি দেখতে আজ সরজমিনে পরিদর্শনে এসেছি।
এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল আজিজ মেম্বার, রাজাগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল ইসলাম, প্রকল্প চেয়ারম্যান সুহেল আহমদ মেম্বার, রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি এটি এম সুহেল রানা, রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, জালাল আহমদ, জাকের আহমদসহ রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও কৃষকলীগ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল