রাতে বানবাসীদের কাছে বিশুদ্ধ খাবার পানি নিয়ে ছুঁটে গেলেন অধ্যাপক জাকির

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, মে ২১, ২০২২

রাতে বানবাসীদের কাছে বিশুদ্ধ খাবার পানি নিয়ে ছুঁটে গেলেন অধ্যাপক জাকির

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন সকাল থেকে রাত পর্যন্ত বন্যাকবলিত নগরীর বিভিন্ন ওয়ার্ডের বানবাসীদের কাছে ছুঁটে যাচ্ছেন। ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে বন্যাকবলিত অসহায় মানুষদের খবরাখবর নিচ্ছেন এবং তাদের পাশে দাঁড়াচ্ছেন।

শুক্রবার (২০মে) রাত সাড়ে দশটায় ২৩ নং ওয়ার্ডের মাছিমপুর প্রাথমিক স্কুল আশ্রয় কেন্দ্রে রেড ক্রিসেন্টের সহায়তায় বিশুদ্ধ খাবার পানি নিয়ে তিনি ছুঁটে যান।

আশ্রয়কেন্দ্র পরিদর্শনকালে তিনি আশ্রিত অসহায় মানুষদের সাথে কথা বলেন এবং বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করেন। তিনি তাদেরকে বলেন, আপনারা কোনো ধরনের চিন্তা করবেন না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রদত্ত সবধরনের সহযোগিতা মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন মহোদয়ের মাধ্যমে আপনারা পাবেন। সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ আপনাদের পাশে আছেন। আমাদের কাউন্সিলরা আপনাদের সাহায্য ও সহযোগীতায় কাজ করে যাচ্ছেন। সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সংকট কাটিয়ে উঠবো, ইনশাআল্লাহ।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য তৌফিক বক্স লিপন (প্যানেল মেয়র), উপদেষ্টা ও ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর মোস্তাক আহমেদ, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আহমদ কবির সহ ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল