রামপাল ইস্যুতে বামদলগুলোর কর্মসূচিতে বিএনপির সমর্থন আছে: মির্জা আলমগীর – দৈনিক সিলেটের দিনকাল

রামপাল ইস্যুতে বামদলগুলোর কর্মসূচিতে বিএনপির সমর্থন আছে: মির্জা আলমগীর

প্রকাশিত: ৮:২৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৬

রামপাল ইস্যুতে বামদলগুলোর কর্মসূচিতে বিএনপির সমর্থন আছে: মির্জা আলমগীর

file-13-696x485২৫ আগস্ট ২০১৬, বৃহস্পতিবার: সরকা‌রের আচর‌নের উপর নির্ভর কর‌ছে রামপাল বিদ্যুত কেন্দ্র প্র‌তিবা‌দে বিএন‌পির রাজপ‌থের কর্মসূচি জা‌নি‌য়ে‌ছেন বিএন‌পি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মাজা‌রে মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বৃহস্প‌তিবার বেলা সা‌ড়ে এগারটার দি‌কে বিএন‌পির প্র‌তিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপ‌তি জিয়াউর রহমা‌নের মাজা‌রে পুষ্পার্ঘ্য অর্পন শে‌ষে তি‌নি এসব কথা ব‌লেন। মু‌ক্তি‌যোদ্ধা দ‌লের প্র‌তিষ্ঠা বা‌ষির্কী উপল‌ক্ষে দ‌লের নেতার্কমীদের নি‌য়ে তি‌নি এ শ্রদ্ধা অর্পন ক‌রেন।

মির্জা ফখরুল ব‌লেন, আওয়ামী লী‌গের নেতারা সব সম‌য়ে বিএন‌পির বিরু‌দ্ধে স্বভাব সুলভ বক্তব্য দি‌য়ে থা‌কে। বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া জাতীয় স্বা‌র্থে জনগ‌ণের প‌ক্ষে আ‌ন্দোলন ক‌রে‌ছেন। এবং এখনও তি‌নি গণতন্ত্র পুনরুদ্ধা‌রে জন্য লড়াই ক‌রে যা‌চ্ছেন।
‌তি‌নি ব‌লেন,‌বে‌চে থাকার জন্য সুন্দর বন রক্ষা করা আমা‌দের দা‌য়িত্ব। বিদু্্যত আমা‌দের দরকার। ত‌বে সুন্দর বন ধ্বংস ক‌রে নয়। আমা‌দের বিকল্প পথ আ‌ছে। দে‌শে অ‌নেক জাগয়া আ‌ছে সেখা‌নে বিদু্যত কেন্দ্র স্থাপন করা যে‌তে পা‌রে।

এসম‌য়ে মু‌ক্তি‌যোদ্ধা দ‌লের সভাপ‌তি ইস‌তিয়াক আ‌জিজ উলফাত, যুগ্ম সাধারণ সম্পাদক সা‌দেক খানসহ বিএন‌পি ও মু‌ক্তি‌যোদ্ধা দ‌লের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।