রাস্তা দখল করে সীমাহীন দুর্ভোগ সৃষ্টি করে তিনি এলেন : ওবায়দুল কাদের – দৈনিক সিলেটের দিনকাল

রাস্তা দখল করে সীমাহীন দুর্ভোগ সৃষ্টি করে তিনি এলেন : ওবায়দুল কাদের

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৭

রাস্তা দখল করে সীমাহীন দুর্ভোগ সৃষ্টি করে তিনি এলেন : ওবায়দুল কাদের

খালেদা জিয়া দেশে ফেরার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেছেন, দুই মাসের ছুটি নিয়ে সাড়ে তিন মাস পর ফিরেছেন সংবর্ধনা নিতে। রাস্তা দখল করে সীমাহীন দুর্ভোগ সৃষ্টি করে তিনি এলেন। আমরাও আমাদের নেতৃকে সংবর্ধনা দিয়েছিলাম। কেউ রাস্তায় আসেনি। আমরা শৃঙ্খলা লঙ্ঘন করিনি। আমরা ক্ষতমাসীন দল।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে সিলেটের রেজিস্ট্রারী মাঠে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সেদিন বেগম জিয়া সংবর্ধনার নামে রাস্তা দখল করেন ও বিশৃঙ্খলা করেন। মানুষ বলাবলি করছে এখনই তারা রাস্তা দখল করে বিশৃঙ্খলা করছে ক্ষমতায় এলে তারা আবার হাওয়া ভবনের দুর্নীতি শুরু করবে। বিএনপি চায়না শেখ হাসিনাকে। দুনিয়া থেকে সরাতে পারলেই খুশি।

শেখ হাসিনা সবচেয়ে দীর্ঘ বছরের নারী শাসক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ২০০৮ থেকে ৯ বছর ধরে ক্ষমতায় আছেন শেখ হাসিনা। এর আগে ১৯৯৬ এ ছিলেন।

বিএনপিকে অহংকার না করার আহবান জানিয়ে তিনি আরও বলেন, অহংকার করবেন না। বাংলাদেশের জনগন ঠিক করবে। এদেশের মানুষ অহংকার পছন্দ করে না। ২০০১ সালের পুনরাবৃত্তি আর বাংলাদেশে হবে না।

রোহিঙ্গা সংকটের ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, বিএনপি মনে করেছিল রোহিঙ্গা সংকট আমাদেরকে বিপদে ফেলবে। শেখ হাসিনা সাহস নিয়ে তা দেখেছেন। শেখ হাসিনার মানবিক আদর্শ দেখে আওয়ামী লীগের নতুন ভোটার বেড়ে গেছে বাংলাদেশে।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ এবং সদস্য অধ্যাপক রফিকুর রহমান।