রেক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের দোয়া ও মিলাদ মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

রেক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৬

রেক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের দোয়া ও মিলাদ মাহফিল

jam১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বাষির্কী উপলেক্ষ্য সোমবার (১৫ আগস্ট) বাদ মাগরিব বাংলাদেশ রেক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট এর উদ্যোগে মাতৃমঙ্গল হাসপাতালের হল রুম মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদত বরণকারীদের রুহের মাগফেরাত কামনা এবং বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউিিনচের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, কার্য নির্বাহী সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, সোয়েব আহমদ, গৌতম চক্রবর্তী, আজীবন সদস্য মুফতি আব্দুল খাবির, তাজ উদ্দিন খান আলম, কিশোর ভট্রাচার্য্য জনি, এনামুল হক চৌধুরী সোহেল, সাহেদ আহমদ সুমিন, নুরুল ইসলাম সোহেল, মাতৃমঙ্গল হাসপাতালের প্ররিচালক ডা. সুধাময় মজুমদার, ইনচার্জ ডা. আল রেজা সাঈদ মোমানিক মিয়া, আফজল হোসেন, নাজিম খান, সারসী দাসসহ মাতৃমঙ্গল হাসপাতাল ও মুজিব জাহান রক্ত কেন্দ্রের সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল