রেড ক্রিসেণ্ট সোসাইটির পক্ষ থেকে সিলেট করোনা চিকিৎসা কেন্দ্রে ১০০ ডেডবডি ব্যাগ হস্তান্তর

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২০

রেড ক্রিসেণ্ট সোসাইটির পক্ষ থেকে সিলেট করোনা চিকিৎসা কেন্দ্রে ১০০ ডেডবডি ব্যাগ হস্তান্তর

করোনা ভাইরাস সংক্রমনের ফলে সারা বাংলাদেশের ন্যায় সিলেটে মহামারীর আকার ধারন করেছে ইতিমধ্যে সিলেট স্বাস্থ্য মন্ত্রনালয়ের ওয়েবসাইটে রেড জোনে অন্তভ’ক্ত হয়েছে। এরই পরিপেক্ষিতে বাংলাদেশ রেড ক্রিসেণ্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এম পির ঐকান্তিক প্রচেষ্টায় সিলেট জেলার একমাত্র করোনা চিকিৎসা সেবা কেন্দ্র শহীদ ডা: শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে মরদেহ বহনের জন্য ১০০ টা ডেড বডি বেগ হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও শহীদ ডা: শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালের অধীক্ষক বিগ্রেডিয়ার জেনারেল ডাঃ মো ইউনুছুর রহমান এর কাছে ডেডবডি ব্যাগ হস্তান্তর করেন রেড ক্রিসেণ্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল । এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা: হিমাংশু লাল রায়, রেড ক্রিসেণ্ট সিলেট ইউনিটের কার্যকারী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল,মো: সাইফুর রহমান খোকন,মো:সোয়েব আহমদ,মো: মজির উদ্দিন,মো: মস্তাক আহমদ পলাশ,মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা: সুধাময় মজুমদার, যুব রেড ক্রিসেণ্টের সাবেক যুব প্রধান নাজিম খান ও যুব রেড ক্রিসেণ্টের যুব প্রধান শাহনুর চৌধুরী সাথী প্রমূখ।
ডেডবডি ব্যাগ গ্রহনকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও শহীদ ডা: শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালের অধীক্ষক বিগ্রেডিয়ার জেনারেল মো ইউনুছুর রহমান বলেন, আমরা ধারনা করছি করোনা ভাইরাস আরো দীর্ঘায়িত হবে যতক্ষন পর্যন্ত কোন ধরনের সফল ভ্যাকসিন আবিস্কার না হয়। সরকার আপ্রান চেষ্টা করছে সবধরনের সহযোগীতার সাথে সাথে সকলকে যার যার অবস্থান থেকে সহযোগীতা করা নৈতিক দায়িত্ব। বাংলাদেশ রেড ক্রিসেণ্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এম পির সিলেটবাসীর প্রতি আন্তরিকতায় আমরা ১০০ ডেডবডি ব্যাগ পেয়েছি এজন্য তিনি সিলেটবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে রেডক্রিসেন্ট সহযোগীতার সুযোগ রয়েছে উল্লেখ করে আগামীতে সিলেটবাসীকে আরো বিভিন্ন ধরনের সহযোগীতার আহবান জানান।
এসময় রেড ক্রিসেণ্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল বলেন রেডক্রিসেন্ট সোসাইটি সবসময় আত্বমানবতার সেবায় কাজ করছে বাংলাদেশ রেড ক্রিসেণ্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এম পির ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এই ব্যাগ হস্তান্তর। তিনি সিলেট ইউনিটের পক্ষথেকে রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যানসহ সকলকে ধন্যবাদ জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল