রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী কমিটির সভা অনুষ্টিত- – দৈনিক সিলেটের দিনকাল

রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী কমিটির সভা অনুষ্টিত-

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী কমিটির সভা অনুষ্টিত-

 

শাহেদ আহমদ :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যকরী কমিটির এক সভা সোমবার বেলা-০১.০০ ঘটিকার সময় রেড-ক্রিসেন্ট এর কার্যালয়ে অনুষ্টিত হয়। রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিটের সহ-সভাপতি মনসুরুজ্জামান বাবুল এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল।
উপস্থিত ছিলেন রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিট এর অন্যতম সদস্য ও সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক, রেড-ক্রিসেন্ট এর সদস্য ফেরদাউস চৌধুরী রুহেল,রেড-ক্রিসেন্ট এর সদস্য ও মহানগর আওয়ামীলীগ এর উপ-প্রচার সম্পাদক শুয়েব আহমদ,রেড ক্রিসেন্ট এর সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ, রেড ক্রিসেন্ট এর সদস্য ও জেলা আওয়ামীলীগ এর শ্রম বিষয়ক সম্পাদক সাইফুর রহমান খোকন।
সভার শুরুতেই রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিট এর সম্মানিত চেয়ারম্যান জনাব এ্যাডভোকেট লুৎফুর রহমান এর মৃত্যুতে গভীর শোক জানানো হয় এবং ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে চেয়ারম্যান এর মৃত্যুজনিত কারণে পদটি শূণ্য ঘোষণা করা হয় এবং সভার সিদ্ধান্ত অনুযায়ী সহ-সভাপতি মনসুরুজ্জামান বাবুলকে চেয়ারম্যান এর দায়িত্ব প্রদান করা হয়।
আলোচনা সভায় উপস্থিত সকলে রেড ক্রিসেন্ট এর মাতৃমঙ্গল হাসপাতাল এবং শিশু কেন্দ্র সহ বিভিন্ন হাসপাতালের স্বাস্থ্যসেবা নিয়ে ব্যাপক আলোচনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল