রেস্টুরেন্ট ভাংচুর করল শাবি ছাত্রলীগ, আহত-২ – দৈনিক সিলেটের দিনকাল

রেস্টুরেন্ট ভাংচুর করল শাবি ছাত্রলীগ, আহত-২

প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৬

রেস্টুরেন্ট ভাংচুর করল শাবি ছাত্রলীগ, আহত-২

31412১৫ অক্টোবর ২০১৬, শনিবার: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের নেতাদের ফাও খেতে না দেওয়ায় ভাংচুর করে বন্ধ করে দেওয়া হয়েছে একটি রেস্টুরেন্ট। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এসময় রেস্টুরেনটের দুই কর্মী আহত হয়েছেন।

বাকী টাকা ফেরত চাওয়ায় ভাংচুর করা হয় বলে অভিযোগ করেছেন রেস্টুরেন্ট মালিক।

রেস্টুরেন্ট সংশ্লিষ্টরা জানান, ক্যাম্পাসের প্রধান ফটকের সা্মনে অবস্থিত গোলাবী রেস্টুরেন্টে শনিবার দুপুরে বিশ্ববিদদ্যালয় ছাত্রলীগের সহ সম্পাদক মোশারফ হোসেন ওরফে রাজু ও সহ সম্পাদক প্রিতম দাস জনি খেতে যান। এসময় রেস্টুরেন্ট কর্তৃপক্ষ তাদের বকেয়া টাকা পরিশোধের কথা বলতে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। এনিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে তারা ফোন করে সহ-সভাপতি কামরুল, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক অসীম বিশ্বাস, সদস্য উজ্জ্বল সহ আরো ১০/ ১৫ জন নেতা কর্মী নিয়ে আসেন। এরপর সবাই মিলে রেস্টুরেন্টে হামলা ও ভাংচুর  করেন। এসময় তারা রেস্টুরেন্টের আসবাবপত্র ভাংচুর করেন এবং রেস্টুরেন্টি বন্ধ করে দেন।

হামলায় রেস্টুরেন্টের দুই কর্মী মোস্তাকীম (২৭) ও আলমগীর(২০) আহত হন। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে শাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, দুপুরে একটু ঝামেলা হয়েছিল। পরে রেস্টুরেন্ট ম্যানেজারের সাথে আমার কথা হয়েছে। বিষয়টি মিটমাাট হয়ে গেছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, খবর পেয়েই আমরা ঘঠনাস্থলে আমরা পুলিশ পাঠিয়েছি। রেস্টুরেন্ট কর্তৃপক্ষ অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে সহকারী প্রক্টর সামিউল ইসলাম সাংবাদিকদের জানান, বিষয়টি আমি শুনেছি। আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল