রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সীর ফ্রি খতনা প্রদান – দৈনিক সিলেটের দিনকাল

রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সীর ফ্রি খতনা প্রদান

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, মার্চ ৪, ২০১৭

রোটারি ক্লাব অব সিলেট  রিজেন্সীর ফ্রি খতনা প্রদান

রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সীর উদ্যোগে এয়ারপোর্ট থানার সাহেবের বাজার রোড সংলগ্ন ইক্বরাবাদ-মহালদিকস্থ এলাকায় শতাধিক শিশুকে বিনামূল্যে খতনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার ইক্বরাবাদ-মহালদিক জামেয়া আবু হুরায়রা (রা.) আল ইসলামিয়া ও এতিমখানায় দিনব্যাপী এই খতনা প্রদানের আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খতনা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন রোটারি ডিস্ট্রিক এসিস্টেন্ট গভর্ণর রোটারিয়ান মো. আব্দুল মতিন এমপিএইচএফ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রোটারি একটি আন্তর্জাতিক ও সেবামূলক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে অসহায় দরিদ্রদের কল্যাণে কাজ করা হচ্ছে। আগামীর সুন্দর সমাজ বিনির্মানে রোটারিয়ানরা সর্বক্ষেত্রে বিভিন্ন প্রজেক্ট বাস্তবায়নের মাধ্যমে সর্বাত্বাক কাজ করে যাচ্ছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারিয়ান ইঞ্জিনিয়ার হাসিব আহমদ, রোটারিয়ান দিলাল আহমদ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ইয়াহইয়া খান, সহকারি শিক্ষক মাওলানা মুফতি বদরুল ইসলাম, শিক্ষা সচিব মাওলানা নুরুল হক, সহকারি শিক্ষা সচিব মুফতি আব্দুল্লাহ আল ফারুক, সহকারি শিক্ষক ও হিসাব রক্ষক মাওলানা ওলিউর রহমান মাছুম, ইমদাদুর রহমান। খতনা চিকিৎসা প্রদান করেন ডা. কে.এম. মাজহারুল ইসলাম, ডা. লোক অধিকারী ও ডা. নুর ইসলাম লিমন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল