লক্ষীপাশায় এলজিএসপি’র বরাদ্দ স্কুল ব্যাগ ও ঔষধ বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

লক্ষীপাশায় এলজিএসপি’র বরাদ্দ স্কুল ব্যাগ ও ঔষধ বিতরণ

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮

লক্ষীপাশায় এলজিএসপি’র বরাদ্দ স্কুল ব্যাগ ও ঔষধ বিতরণ

গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশায় এলজিএসপি’র বরাদ্দ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে স্কুল ব্যাগ ও কমিউনিটি ক্লিনিকদের মধ্যে ঔষধ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

গত ১৫ মে মঙ্গলবার দুপুরে লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ মিলনায়তনে ইউনিয়নের ১৩টি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ও ৩টি কমিউনিটি ক্লিনিকে স্কুল ব্যাগ ও ঔষধ বিতরণ করা হয়। লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসনের সভাপতিত্বে ও ইউনিয়ন সচিব মোহাম্মদ আব্দুল মুনিম এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আব্দুল করিম মানিক।

 

পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য আতিকুর রহমানের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সদস্য রুহেল আহমদ, জামিল আহমদ ও তারেক আহমদ। এছাড়া ইউনিয়নের সরকারী প্রাথমিক বিদ্যালয়গুলোর শিক্ষক, ছাত্র-ছাত্রী ও কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ইউনিয়নের এলজিএসপি-৩ এর বরাদ্দ থেকে ১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রত্যেক শ্রেণীর ১ম, ২য় ও ৩য় স্থান রোলধারীদের স্কুল ব্যাগ ও ৩টি কমিউনিটি ক্লিনিকে ঔষধ বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের শিশুরাই একদিন এ দেশের হাল ধরবে। তাদের পৃষ্ঠপোষকতা করা সকলের নৈতিক দায়িত্ব। প্রত্যেকটি ইউনিয়নে যদি এমনভাবে শিক্ষার্থীদের উৎসাহিত করা হয় তাহলে শিক্ষার প্রতি শিশুদের আগ্রহ বাড়বে। বক্তারা এলজিএসপির বরাদ্দ থেকে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ ও কমিউনিটি ক্লিনিকে ঔষধ প্রদান করায় পরিষদের সকলকে সাধুবাদ জানান।বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল