লন্ডন বাংলা প্রেসক্লাব ও ফটো জার্নালিষ্টকে জাহেদ তালুকদারের অভিনন্দন – দৈনিক সিলেটের দিনকাল

লন্ডন বাংলা প্রেসক্লাব ও ফটো জার্নালিষ্টকে জাহেদ তালুকদারের অভিনন্দন

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৭

লন্ডন বাংলা প্রেসক্লাব ও ফটো জার্নালিষ্টকে জাহেদ তালুকদারের অভিনন্দন

লন্ডন বাংলা প্রেসক্লাব ও বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র সিলেট বিভাগীয় কমিটির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সহ-সাধারণ সম্পাদক জাহেদ আহমদ তালুকদার।
সোমবার (৩০ জানুয়ারী) এক বিবৃতিতে লন্ডন বাংলা প্রেসক্লাব’র নব-নির্বাচিত সভাপতি সৈয়দ নাহাস পাশা, সহ-সভাপতি মাহবুব রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের, যুগ্ম-সাধারন সম্পাদক মুহাম্মদ সুবহান, ট্রেজারার এ এস এম মাসুম, কমিউনিকেশন সেক্রেটারি এম এ আব্দুল কাইয়ুম, ট্রেনিং এন্ড রিসার্চ সেক্রেটারি ইব্রাহিম খলিল, ইনফরমেশন এন্ডটেকনলজি সেক্রেটারি সালেহ আহমদ ও ইভেন্ট এন্ড ফ্যাসিলিটিজ সেক্রেটারি তৌহিদ আহমদ, কার্যকরী পরিষদের সদস্য রহমত আলী, পলি সুলতান, আমিরুল ইসলাম চৌধুরী, রুপি আমিন, ইমরান আহমদ, মো. হাবিবুর রহমান এবং বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র সিলেট বিভাগীয় কমিটির নবনির্বাচিত সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাধারণ সম্পাদক এএইচ আরিফ, কোষাধ্যক্ষ বেলায়েত হোসেন, সহ-সভাপতি মামুন হাসান, নাজমুল কবির পাবেল, সহ-সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল মনসুর, আশকার আমিন লস্কর রাব্বী, নুরুল ইসলাম, শংকর দাস ও আনিস মাহমুদ’কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, অন্যায়, অবিচার ও অশোভনের বিরুদ্ধে সাংবাদিকরা সততা ও নিষ্ঠার সহিত এই মহান পেশায় দায়িত্বপালন করে আসছেন। নির্যাতিতদের পক্ষে এবং নির্যাতনকারীর বিপক্ষে তাদের অবস্থান। শত বাধা, বিপত্তি প্রতিকুলতার পাশ কাটিয়ে মানুষের সামনে সঠিক তথ্যের প্রামাণ্য দলিল উপস্থাপন করেন সাংবাদিকগণ। তিনি সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল