লাখাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

লাখাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

লাখাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
লাখাই প্রতিনিধি 
হবিগঞ্জ জেলার  লাখাই উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ ৪৪২টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার   চাল ডাল তৈল সেমাই  বিতরণ করা হয়েছে। এদের মাঝে ১৪২ পরিবাকে ৫ কেজি চাল,ডাল,তৈল,সেমাই  ও ৩০০ পরিবারকে ১০ কেজি চাল প্রদান করা হয়েছে।
বুধবার ২৯ শে জুলাই   উপজেলার ১নং ইউনিয়নের লাখাই বাজারে ও শিবপুর বাজারে  উপকারভোগীদের হাতে  প্রধানমন্ত্রীর ত্রান সামগ্রী উপহার   হস্তান্তর করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব   অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ সহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন,
ত্রান সামগ্রী বিতরনে এমপি আবু জাহির বলেন, লাখাই বাসীর দাবী বামৈ থেকে লাখাই আবোরা রাস্তা হবে। করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা দেশজুড়ে কাজ করে যাচ্ছি। তবে এই সংক্রমণ থেকে বাঁচতে প্রতিটি মানুষকে নিজের জায়গা থেকে সচেতন থাকতে হবে। মনে রাখতে হবে একজন আক্রান্ত হলেই পুরো পরিবার তথা এলাকা পড়ে যাবে মৃত্যু ঝুঁকিতে। এ সময় কোভিড-১৯ মোকাবিলায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

ফেসবুকে সিলেটের দিনকাল