লার্নেড ল’ একাডেমী’র আইন বিষয়ক বিশেষ সেমিনার অনুষ্টিত – দৈনিক সিলেটের দিনকাল

লার্নেড ল’ একাডেমী’র আইন বিষয়ক বিশেষ সেমিনার অনুষ্টিত

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০১৭

লার্নেড ল’ একাডেমী’র আইন বিষয়ক বিশেষ সেমিনার অনুষ্টিত

ঐতিহ্যবাহী লার্নেড ল’ একাডেমী সিলেট শাখার উদ্যেগে বার কাউন্সিল পরীক্ষা ও সহকারী জজ নিয়োগ বিষয়ে আইন বিষয়ক বিশেষ সেমিনার (২২ জানুয়ারী) রবিবার বিকেলে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ মিলনায়তনে অনুষ্টিত হয়।
সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী এডভোকেট মঈন উদ্দীন আহমদের সভাপতিত্বে ও একাডেমীর পরিচালক নবীণ আইনজীবী মোঃ ইফতেখার মাহমুদের পরিচালনায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট গবেষক ও লেখক রুহুল আমিন মল্লিক (মল্লিক স্যার)।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন একাডেমীর প্রধান নির্বাহী এডভোকেট কে. এম নাদিম উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট শহীদুজ্জামান চৌধুরী, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অতিরিক্ত পরিচালক ও সহকারী অধ্যাপক এডভোকেট মশিউর রহমান।
আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক দিদার ইবনে তাহের লস্কর।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাবি’র কর্মকর্তা একেএম জাকির হোসেন, একাডেমীর পরিচালক আকমল হোসেন ও ফজল মাহমুদ, সংগঠক শেখ আবুল হাসনাত বুলবুল সহ বিপুল সংখ্যক আইনজীবি ও শিক্ষানবিশ আইনজীবি।

সভায় বক্তারা আইন পেশার উন্নয়নে লার্নেড ল’ একাডেমীর সাফল্যের প্রশংশা করে বলেন, লার্নেড ল’ একাডেমী ইতিমধ্যে দেশব্যাপী তাদের আন্তরিকতা মেধা ও শ্রমের মাধ্যমে আইন অঙ্গনে ঈর্ষণীয় অবস্থান সৃষ্টি করতে সক্ষম হয়েছে। ভবিষ্যতে আরোও গুণগত মান সম্পন্ন শিক্ষাদানের মাধ্যমে সহকারী জজ নিয়োগ সংক্রান্ত ও এডভোকেটশীপ পরীক্ষায় ব্যাতিক্রম ধর্মী সাফল্য অব্যহত রাখতে পারবে বলে আমাদের বিশ্বাস।