শনিবার থেকে খুলছে করিম উল্লাহ মার্কেট

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

শনিবার থেকে খুলছে করিম উল্লাহ মার্কেট

আগামী শনিবার (৩০ মে) থেকে খুলছে সিলেট নগরীর করিম উল্লাহ মার্কেট। আজ বৃহস্পতিবার (২৮ মে) মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির জরুরী বৈঠকে ব্যবসায়ী ও ক্রেতাসাধারণের মেনে চলার জন্য কিছু নির্দেশনা সাপেক্ষে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মার্কেট খুলাকালীন সময়ে কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সকল ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালকের প্রতি আহবান জানানো হয়।
বেলা ২টায় করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যান সমিতির কার্যনির্বাহী পরিষদের সভাপতি মো. আব্দুল অদুদ পাভেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সবার মতামতের ভিত্তিতে ও মার্কেট কর্তৃপক্ষের সম্মতি ক্রমে সরকারি নির্দেশনা অনুসরণ করে আগামী শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মার্কেট খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়।
এদিকে সকল ব্যবসায়ীকে বাধ্যতামূলক মাস্ক, হ্যান্ড গ্লাভস ও স্যানিটাইজার ব্যবহার করার কথাও বলেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।
অপরদিকে বেচাকেনার সময় পারস্পরিক দূরত্ব বজায় রাখার প্রতি অবশ্যই সবাইকে লক্ষ্য রাখারও আহবান জানান তারা। এছাড়া ক্রেতাসাধারণ কে অবশ্যই মাস্ক ও হ্যান্ড গ্লাভস ব্যবহার করে মার্কেটে প্রবেশ করতে অনুরোধ জানানো হয়৷
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-করিম উল্লাহ মার্কেট ব্যাবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি মারুফ আহমদ চৌধুরী, সহ-সভাপতি জাকারিয়া আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী মিশু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এহসান আহমদ জাহেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজল হোসেন, প্রচার সম্পাদক মোঃ মুরাদুজ্জামান চৌধুরী,সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ ইয়াহইয়া, ক্রীড়া সম্পাদক মোঃ তালহা খাঁন, সাহিত্য ও প্রকাশনা প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ, বন্দোবস্থ সদস্য মোঃ জামাল মিয়া, হাজী সৈয়দ তালিব উদ্দিন, সদস্য মকসুদুর রহমান চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল