শফিউল বারী বাবুর মৃত্যুতে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক – দৈনিক সিলেটের দিনকাল

শফিউল বারী বাবুর মৃত্যুতে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

শফিউল বারী বাবুর মৃত্যুতে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) এক শোক বার্তায় সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, জাকির হোসেন, আব্দুল ওয়াহিদ সুহেল, আব্দুশ শহীদ, এড. খালেদ জুবায়ের সহ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নেতৃবৃন্দ বলেন, সমগ্র জাতীয়তাবাদী পরিবার ও দেশের গণতন্ত্রকামী মানুষ তার এই অকাল মৃত্যু সংবাদে শোকে বিহ্বল হয়ে পড়েছে। দলের কর্মসূচি পালনে তিনি ছিলেন নিবেদিত প্রাণ। ছাত্রজীবন থেকেই তিনি ছিলেন সৎ, কর্মনিষ্ঠ, দক্ষ সংগঠক। শফিউল বারী বাবু বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে বাক স্বাধীনতা ও গণতন্ত্র পুণরুদ্ধারের প্রতিটি আন্দোলন সংগ্রামে সাহসী ভূমিকা পালন করেন। দলের সব সংকটকালে তাঁর সাহসী নেতৃত্ব ছিল নেতাকর্মীদের জন্য প্রেরণার উৎস।
শোক বার্তায় নেতৃবৃন্দ শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল