শফিক চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় ৪০-৫০ জনকে আসামি করে মামলা – দৈনিক সিলেটের দিনকাল

শফিক চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় ৪০-৫০ জনকে আসামি করে মামলা

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০১৭

শফিক চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় ৪০-৫০ জনকে আসামি করে মামলা

নিজস্ব প্রতিবেদক:: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর গাড়ি ভাংচুরের ঘটনায় অজ্ঞাত ৪০-৫০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে সিলেট কোতোয়ালি থানায় এ মামলা করেন শফিক চৌধুরীর ব্যক্তিগত সহকারি কবিরুল ইসলাম কবির।

সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুরে সিলেট মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ে পরিবহন শ্রমিকদের সাথে সমঝোতা বৈঠক শেষে গাড়িতে করে ফিরছিলেন শফিক। ওই বৈঠকে শ্রমিকদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেন পরিবহন শ্রমিকরা।

শফিকুর রহমান চৌধুরীকে বহনকারী গাড়িটি সোবহানীঘাট এলাকায় পৌঁছালে গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে পরিবহন শ্রমিকরা। এ সময় গাড়ির কাঁচ ভেঙ্গে শফিক চৌধুরীর হাত কেটে যায়।

শফিক চৌধুরী বলেন, ধর্মঘট প্রত্যাহার হয়ে যাওয়ার পর গাড়িতে করে ফিরছিলাম। আমার সামনে পুলিশের গাড়িও ছিলো। কিন্তু শ্রমিকরা প্রথমে পুলিশের গাড়ি ভাংচুর করে, পরে আমার গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।

শ্রমিকদের ব্যবহার করে জামায়াত-শিবির চক্র অরাজকতা সৃষ্টি করছে বলে জানান শফিক চৌধুরী।

শফিক চৌধুরীর গাড়িতে হামলার পর তাঁর সমর্থকেরা উপশহর পয়েন্টে মাইক্রোবাস শ্রমিকদের অফিসে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় অফিসে থাকা চেয়ার ও ১টি বাইসাইকেল বাইরে নিয়ে এসে আগুন ধরিয়ে দেয় তারা।

এদিকে, শফিক চৌধুরীর গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় শনিবার রাতে শ্রমিক নেতা আবু সরকারসহ ২০ শ্রমিককে সংগঠন থেকে আজীবনের জন্য বহিষ্কার করেছে জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল