শহীদ জিয়ার ৮১ তম জন্মবার্ষিকী উপলক্ষে ছাত্রদলের রক্তদান কর্মসূচি – দৈনিক সিলেটের দিনকাল

শহীদ জিয়ার ৮১ তম জন্মবার্ষিকী উপলক্ষে ছাত্রদলের রক্তদান কর্মসূচি

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৭

শহীদ জিয়ার ৮১ তম জন্মবার্ষিকী উপলক্ষে ছাত্রদলের রক্তদান কর্মসূচি

মহান স্বাধীনতার ঘোষক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮১ তম জন্মবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে অস্থায়ী কার্যালয়ে রক্তদান কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যতই ইতিহাস বিকৃত করে জিয়াউর রহমানের নাম মুছে ফেলার চক্রান্ত হোক না কেন তিনি তার কর্মের জন্য এদেশের জনগণের হৃদয়ে চিরজাগ্রত থাকবেন। ব্যক্তির মৃত্যু হয়, কিন্তু আদর্শের মৃত্যু কখনো সম্ভব নয়। যতই মুছে ফেলার চক্রান্ত হচ্ছে তত বেশি তিনি জনগণের হৃদয়ে স্থায়ী আসন করে নিচ্ছেন। জিয়া ছিলেন, জিয়া আছেন, জিয়া থাকবেন, যত দিন বঙ্গোপসাগরের গর্জন, আজানের ধ্বনী, পাখির কলরব এবং এই ভূমিতে মানুষের পদচারণ থাকবে। শহীদ জিয়া রবেন গৌরবে। তিনি গণতন্ত্র রক্ষার আন্দোলনে ছাত্রদলের সকল নেতৃবৃন্দকে বলিষ্ট ভূমিকা পালন করার আহ্বান জানান। পাশাপাশি তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম জিয়া এবং তারুণ্যের অহংকার তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন।

সভাপতির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ। জেলা ছাত্রদলের সমাজসেবা সম্পাদক জাহেদ আহমদের স্বেচ্ছায় রক্ত দিয়ে রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি।

রক্তদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ও সিলেট মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, মহানগর শাখার যুগ্ম সম্পাদক সৈয়দ সারওয়ার রেজা, জেলার যুগ্ম সম্পাদক আফতাফ হোসেন সুমন, কেন্দ্রীয় সদস্য সুজিত জ্যোতি এ্যাশ, মহানগরের সহ সাধারণ সম্পাদক এহতেশামুল হক সবুজ, জেলার সহ সাধারণ সম্পাদক মন্টু কুমার দেবনাথ, মহানগরের দপ্তর সম্পাদক জামিল আহমদ তালুকদার, জেলার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, মহানগরের সহ সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, জাহাঙ্গীর আলম বাবুল, সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল, আইনুল হক সুমন, প্রচার সম্পাদক আব্দুল হাছিব, জেলার সমাজসেবা সম্পাদক জাহেদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আহমেদ সাকের ফেরদৌস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কামরান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ইমরুল হোসেন হিমেল, সহ সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফয়জু, সেবুল আহমদ, মহানগরের সহ সাংগঠনিক সম্পাদক সাফায়েত হোসেন সাজ্জাদ, জেলা ছাত্রনেতা রানু মোহন, সেলিম আহমদ, নাট্য বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকিল রহমান, বদরুল ইসলাম, আহসান হাবিব, আব্দুল আজিজ মুন্না, সদস্য কুটন আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজান আহমদ, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক আহমেদ জাকি, শাবিপ্রবির সহ সভাপতি অনুপ দেব, মহানগরের কর্মসূচি প্রণয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মকসুদুল করিম, ৮নং ওয়ার্ডের আহ্বায়ক আহমদ ফরহাদ, মহানগরের সহ সাহিত্য প্রকাশনা সম্পাদক এবি মজুমদার রনি, সহ পাঠাগার সম্পাদক মুমিতুজ্জামান সুজন, সহ শিক্ষা ও পাঠ্যচক্র সম্পাদক লিয়াকত আলী ইমন, সহ সাংস্কৃতিক সম্পাদক ফয়েজ আহমদ, জেলার সদস্য সুলেমান খান, মোঃ আব্দুল্লাহ, শহীদুল ইসলাম বদরুল, গাউসুল আলম সেলিম, কানাইঘাট উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাকির আহমদ, কামিল আহমদ, শামসুদ্দিন শুভ, আল আমিন আহমদ স্বপন, আবুল হাসনাত আলম, হোসেন আহমদ, আবু হানিফ প্রমুখ। – প্রেস বিজ্ঞপ্তি