শহীদ বুদ্ধিজীবি ও মরহুম রিয়াজুল ইসলাম স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

শহীদ বুদ্ধিজীবি ও মরহুম রিয়াজুল ইসলাম স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৭

শহীদ বুদ্ধিজীবি ও মরহুম রিয়াজুল ইসলাম স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

শহীদ বুদ্ধিজীবি দিবস ও ফুলসাইন্দ উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির অন্যতম সদস্য মরহুম রিয়াজুল ইসলাম স্মরণে শোক সভা ও রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল।
বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) কলেজের হল রুমে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজা মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জবরুল ইসলামের পরিচালনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি আলী রাজা খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলসাইন্দ দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুল্লাহ আল মামানু, লক্ষনাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি রুকন উদ্দিন, লক্ষনাবন্দ ইউনিয়ন বিএনপির সভাপতি মিছবাহ উদ্দিন, ফয়জুর রহমান, জামাল উদ্দিন, মুক্তার আলী, চুনু মিয়া, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জহিরুল আলম শাহীন, কলেজের শিক্ষক অশিত চক্রবর্তী, তরুণ সমাজসেবি মাছুম কবির, ডা. বাসির আহমদ, তারণ আহমদ ও মরহুম রিয়াজুল ইসলামের ছেলে মো. সুহেদুল ইসলাম সুহেদ।
শোক সভায় বক্তারা বলেন, শহীদ বুদ্ধিজীবিরা এদেশের স্বাধীনতা যোদ্ধে সবচেয়ে বেশি অবদান রেখেছেন। তাদের আত্মত্যাগের বিনিময়ে জাতি পেয়েছে একটি স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ। বক্তারা আরো বলেন, কলেজ পরিচালনা কমিটির সম্মানিত সদস্য রিয়াজুল ইসলামকে হারিয়ে আমরা গভীর শোকাহত। তিনি এই অঞ্চলের শিক্ষার উন্নয়নে যে অবদান রেখে গিয়েছেন তা চিরস্মরণীয় হয়ে থাকবে। মরহুম রিয়াজুল ইসলাম অত্র অঞ্চলের শিক্ষা ক্ষেত্রে, স্বাস্থ্য, সামাজিক উন্নয়নে একনিষ্ট ভাবে কাজ করে গিয়েছেন। তার অবদান এই অঞ্চলের মানুষ চিরদিন স্মরণ রাখবে পরিশেষে শহীদ বুদ্ধিজীবি ও মরহুম রিয়াজুল ইসলামে রুহের মাগফেরাত কামনা করেন। শোক দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম ও খতিব।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল