শাজাহান খানের বাসায় মালিক-শ্রমিকদের বৈঠক অন্যায় কিছু হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী – দৈনিক সিলেটের দিনকাল

শাজাহান খানের বাসায় মালিক-শ্রমিকদের বৈঠক অন্যায় কিছু হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, মার্চ ৩, ২০১৭

শাজাহান খানের বাসায় মালিক-শ্রমিকদের বৈঠক অন্যায় কিছু হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বাসায় মালিক-শ্রমিকদের বৈঠক অন্যায় কিছু হয়নি। শাজাহান খান একজন মন্ত্রী, পাশাপাশি একজন শ্রমিক নেতাও। সেখানে শ্রমিকরা বৈঠক করতেই পারে।

শুক্রবার দুপুরে রাজধানীর তেজগাঁও মডেল হাইস্কুলে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে পরিবহন ধর্মঘটের আগে কোনো মিটিং হয়েছিল কিনা- সে বিষয়ে প্রশ্ন করা হলে ‘জানা নেই’ বলে মন্তব্য করেন তিনি।

শাজাহান খানের বাসায় বৈঠকে আপত্তি না থাকলেও পরিবহন শ্রমিকদের কর্মবিরতির সমালোচনা করে তিনি বলেন, শ্রমিকদের এই আন্দোলন করা উচিত হয়নি। কোর্টের রায় পছন্দ না হলে তারা উচ্চ আদালতে যেতে পারতেন। তারা সেটা না করে ধ্বংসাত্মক কাজ করেছে, সেটা ঠিক হয়নি। আইন শৃঙ্খলাবাহিনীর কঠিন হস্তক্ষেপে তা দমন হয়েছে।

বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় জঙ্গিবাদের ঝুঁকি থেকে দেশ মুক্ত হয়েছে- এমন দাবি করেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডাকে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। তরুণরা জঙ্গিবাদের দিকে ধাবিত হচ্ছিল, এখন পরিবারগুলো সচেতন হয়েছে। বাবা-মাও তাদের জঙ্গি সন্তানকে পুলিশের কাছে স্বেচ্ছায় ধরিয়ে দেয়, কেউ মারা গেলে লাশ গ্রহণ করছে না। স্কুল-কলেজের শিক্ষার্থীদেরকে জঙ্গিরা বিভ্রান্ত করেছে। এখন পরিবারের সদস্যরাও জঙ্গিদের ঘৃণা করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল