শাবিপ্রবিতে সিইই ওয়ার্কশপ ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন – দৈনিক সিলেটের দিনকাল

শাবিপ্রবিতে সিইই ওয়ার্কশপ ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, মে ৩১, ২০২১

শাবিপ্রবিতে সিইই ওয়ার্কশপ ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

শাবিপ্রবি প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) সিভিল এন্ড এনভায়রনমেন্ট ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগের ২তলা বিশিষ্ট ওয়ার্কশপ ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩১ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ‘সি’ এর পার্শ্ববর্তী স্থানে এ ওয়ার্কশপ কন্সট্রাকশনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদ বলেন, সিলেট ভূমিকম্প প্রবণ এলাকা হওয়ায় আমাদের ভবনগুলো ভূমিকম্প সহনীয় করে তুলতে হবে। এই ওয়ার্কশপ ভবন মানসম্মত, দৃষ্টিনন্দন ও কোয়ালিটি সম্পন্ন করে তৈরি করতে হবে।

উপাচার্য বলেন, আমরা কোয়ালিটির ব্যাপারে কোন আপোষ করবো না। এ ভবনের কোয়ালিটি নিশ্চিত করার জন্য তদারকি কমিটি গঠন করা হবে। কাজের প্রতি শেষদিন পর্যন্ত আমাদের নজর দিতে হবে যাতে কাজের কোয়ালিটি নিয়ে কেউ প্রশ্ন তুলতে না পারে। পরিশেষে সিইই বিভাগ, সিভিল ইঞ্জিনিয়ার ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে দ্রুত কাজ সম্পন্ন করার আহবান জানান উপাচার্য।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো আনোয়ারুল ইসলাম, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মো. জহির বিন আলম, স্কুল অব অ্যাপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজি অনুষদের ডীন অধ্যাপক ড. মোস্তাক আহমেদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মোহাম্মদ মহিবুল আলম, সিভিল এন্ড এনভায়রনমেন্ট ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আজিজুল হক, বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক, চীফ ইঞ্জিনিয়ার সৈয়দ হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল