শাবিপ্রবির সেন্টার অব এক্সিলেন্স’র দায়িত্ব নিলেন অধ্যাপক মস্তাবুর রহমান – দৈনিক সিলেটের দিনকাল

শাবিপ্রবির সেন্টার অব এক্সিলেন্স’র দায়িত্ব নিলেন অধ্যাপক মস্তাবুর রহমান

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, জুন ১, ২০২১

শাবিপ্রবির সেন্টার অব এক্সিলেন্স’র দায়িত্ব নিলেন অধ্যাপক মস্তাবুর রহমান

শাবিপ্রবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সেন্টার অব এক্সিলেন্স’র নতুন পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন কেমিকেল এন্ড পলিমার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিইপি) বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান।

মঙ্গলবার (১ জুন) দুপুরে নতুন দায়িত্ব গ্রহণ করেন অধ্যাপক ড. মো. মস্তাবুর রহমান। সদ্য সাবেক পরিচালক অধ্যাপক ড. মো. আখতারুল ইসলামের কাছ থেকে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি। আগামী তিন বছর এ পদে দায়িত্ব পালন করবেন মস্তাবুর রহমান।

নিজের অনুভূতি ব্যক্ত করে অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান বলেন,
নিজের সর্বোচ্চটুকু দিয়ে সেন্টার অব এক্সিলেন্সের গঠনতন্ত্র অনুসারে শিক্ষা ও গবেষণার জন্য কাজ করে যাবো। শিক্ষার্থীদের সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চিত করতে তাদের পক্ষে কাজ করবো। শাবিপ্রবির স্বার্থ সংশ্লিষ্ট সকল বিষয়ে সর্বদা সচেষ্ট থাকবো। পরিশেষে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে বিশবিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে ধন্যবাদ জানান তিনি।

প্রসঙ্গত, বর্তমানে অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়া বিগত দিনে তিনি সিইপি বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, শাহপরাণ হলের প্রভোস্ট, প্রক্টরিয়াল বডিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল