শাবিপ্রবি ছাত্রদলের নব-নির্বাচিত সাধারণ সম্পাদককে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সংবর্ধনা – দৈনিক সিলেটের দিনকাল

শাবিপ্রবি ছাত্রদলের নব-নির্বাচিত সাধারণ সম্পাদককে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সংবর্ধনা

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৬

শাবিপ্রবি ছাত্রদলের নব-নির্বাচিত সাধারণ সম্পাদককে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সংবর্ধনা

sust-pic0000000২০ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রদলের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আসাদ খান সাদী বলেছেন, এই স্বৈরাচারের কবল থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে ছাত্র আন্দোলনের কোন বিকল্প নেই। দেশের আইনশৃঙ্খলাবাহিনীর অপব্যবহার করে অবৈধ আওয়ামীলীগ সরকার জোরপূর্বক ভাবে ক্ষমতায় অদিষ্ঠিত রয়েছে। দেশের মানুষের উপর চালাচ্ছে চরম নির্যাতন নিপীড়ন। সকল অপকর্মের জবাব দিতে ও বাংলাদেশের গণতন্ত্র পূর্ণরুদ্ধার করতে ছাত্র আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নেই। তিনি ছাত্রদল নেতা কর্মীদের বাসায় পুলিশী তল্লাসীর তীব্র নিন্দা জানান এবং কারাগারে আটক সকল রাজবন্দিদের মুক্তি দাবী জানান।
তিনি (২০ অক্টোবর) ভাতালীয়াস্থ ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের পক্ষথেকে সংবর্ধনা প্রদান কালে উপরোক্ত কথাগুলো বলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সিনিয়র নেতা আবুল হুসেন, এস এম জুবায়ের, পারভেজ আহমেদ, হুসাইন আহমদ হাসান, ছাত্রনেতা রুবেল আহমদ, শান্ত দাস, ফাহিম আহমদ, হিমেল আহমদ, সন্তোষ সেনাপতি, সাগর সেন, তনুকর, অপু চন্দ্র, সৌরভ শর্মা বাপ্পী, রুমান আহমদ, সাজু উদ্দিন, মালেক আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল