শাবির কর্মচারীদের শীতবস্ত্র উপহার দিলো সমাজকর্ম বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন – দৈনিক সিলেটের দিনকাল

শাবির কর্মচারীদের শীতবস্ত্র উপহার দিলো সমাজকর্ম বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

শাবির কর্মচারীদের শীতবস্ত্র উপহার দিলো সমাজকর্ম বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন

 

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ে মাস্টার রোলে কর্মরত নিরাপত্তাকর্মী, মালি ও ঝাড়ুদারদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) দুপুর বারোটায় ক্যাম্পাসের গোল চত্বরের সামনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এই মহতী কাজের জন্য তাদের সাধুবাদ জানাই। এই বিভাগের শিক্ষার্থীরা দেশের সব জায়গায় ভালো করছে। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে এখানকার অ্যালামনাই অ্যাসোসিয়েশনগুলো গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

তিনি আরো বলেন, এ বিশ্ববিদ্যালয় হবে উন্নয়নের রোল মডেল। আমরা গবেষণায় বরাদ্দ বাড়িয়েছে। দুই-তিন বছর পর এই বিশ্ববিদ্যালয় চেহারা পুরোপুরি পরিবর্তন হয়ে যাবে। আমরা ৬ কিলোমিটার সীমানা প্রাচীরও শেষ করেছি। আশা করছি উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ড. মো. শামীম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শামীমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সমাজকর্ম বিভাগের প্রধান অধ্যাপক ড. ইসমাঈল হোসেন, সিনিয়র অধ্যাপক আ. কম মাহবুবুজ্জামান, অধ্যাপক তাহমিনা ইসলাম, সহযোগী অধ্যাপক আলী ওয়াক্কাস সোহেল, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহসভাপতি মোশাররফ হোসেন,
কোষাধ্যক্ষ সাইদুর রহমান ভুঁইয়া মিঠু, সমাজকল্যাণ সম্পাদক মহিম উদ্দিন, শিক্ষা বিষয় সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রকাশন ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রশীদ খান প্রমুখ।