শাবির প্রধান ফটকে সংঘর্ষের ঘটনায় শিক্ষকসহ আহত ১০ – দৈনিক সিলেটের দিনকাল

শাবির প্রধান ফটকে সংঘর্ষের ঘটনায় শিক্ষকসহ আহত ১০

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৭

শাবির প্রধান ফটকে সংঘর্ষের ঘটনায় শিক্ষকসহ আহত ১০

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সাধারণ শিক্ষার্থীদের অবরোধ চলাকালে সিএনজি শ্রমিকদের সাথে সংঘর্ষের ঘটনায় শিক্ষকসহ ১০ জন আহত হয়েছেন।

ক্যাম্পাস সংলগ্ন এলাকায় ছিনতাই বেড়ে যাওয়ায় শাবির প্রধান ফটকে সোমবার দুপুর সাড়ে ১০টা থেকে অবরোধের সৃষ্টি করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। অবরোধে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এসময়  সিএনজি শ্রমিকরা অবরোধকারী শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সংষর্ষে শাহপরান হলের সহকারী প্রভোষ্ট আশিষ কুমার বণিক, এসএমপি’র কনষ্টেবল সোহেল আহমদ ও ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র অা-আমিন, লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তৌহিদ আহমদসহ ১০ জন আহত হন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

শাবির প্রক্টর জহির উদ্দিন আহমেদ জানান- শিক্ষার্থীদের অবরোধ তুলে নিতে অনুরোধ কারায় তারা অবরোধ তুলে নেয়। কিন্তু পরবর্তীতে শ্রমিকরা হামলা চালালে শিক্ষক-শিক্ষার্থীরা আহন হন। তিনি হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানান।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেবো।