শাবি’র সিইপি ফ্র্যাটারনিটির নতুন নেতৃত্বে রেজাউল ও সরোয়ার – দৈনিক সিলেটের দিনকাল

শাবি’র সিইপি ফ্র্যাটারনিটির নতুন নেতৃত্বে রেজাউল ও সরোয়ার

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

শাবি’র সিইপি ফ্র্যাটারনিটির নতুন নেতৃত্বে রেজাউল ও সরোয়ার

নিজস্ব প্রুতিবেদক ::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের সংগঠন সিইপি ফ্র্যাটারনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি (ভিপি) হিসেবে মো. রেজাউল করিম ও সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে মো. সরোয়ার জামান মনোনীত হয়েছেন।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে সিইপি ফ্র‍্যাটার্নিটি পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পদাধিকার বলে বিভাগের প্রধান প্রফেসর ড. আবু ইউসুফ সিইপি ফ্র্যাটারনিটির সভাপতি এবং বিভাগের প্রভাষক মো. দেলোয়ার হোসেন সিইপি ফ্র্যাটারনিটির কোষাধ্যক্ষ হয়েছেন।

কমিটির অন্যরা হলেন সহ-কোষাধ্যক্ষ পদে মো. মশিউর রহমান তুষার, সাংগঠনিক সম্পাদক পদে আদিল বিন ইউসুফ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে শাহরিয়ার রাব্বি, মো. আলী আজগর ও শজিদুল হক, সাংস্কৃতিক সম্পাদক পদে মো. হাবিবুর রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক পদে রহনুমা নুরাইয়া মমু, মামুনুর রশিদ ও মসিউর রহমান সজিব, ক্রীড়া সম্পাদক পদে মুনতাসির মামুন, সহ-ক্রীড়া সম্পাদক পদে মবিন হোসেন, মো. রিয়াজ মিয়া ও মোর্শেদা বেগম শান্তা, ডিজাইনিং এন্ড টেকনিক্যাল সম্পাদক পদে আবরার আব্দুল্লাহ, সহ-ডিজাইনিং এন্ড টেকনিক্যাল সম্পাদক পদে মো. আফিফ আবরার ও মো. আবেদ হাসান, প্রকাশনা সম্পাদক পদে সালওয়া বিনতে কামাল, সহ-প্রকাশনা সম্পাদক পদে মনিরুল ইসলাম মুন্না ও নাফিসা আম্মিন চৌধুরী, অফিস সম্পাদক শাওন কুমার মন্ডল, ক্যারিয়ার ডেভেলপম্যান্ট সম্পাদক পদে অর্জন সাহা, সহ-ক্যারিয়ার ডেভেলপম্যান্ট সম্পাদক পদে কায়সার হামিদ, মো. জাহাঙ্গীর আলম ‍ও নারী বিষয়ক সম্পাদক পদে কাশফিয়া নেহেরিন ও সহ-নারী বিষয়ক সম্পাদক পদে নবনিতা মন্ডল, আফিয়া হুমাইরা ও তারান্নুম জাকিয়া মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে এসকে সালমান আলম, মো. আজমিন নূর শাকিল, আবদুল্লাহ আল নোমান, আজহার উদ্দিন শিহাব, কাজী আবরারুল হক, সাদমান সাকিব আসিফ, ইন্দ্রিতা মহল্লনবিশ, নুসরাত নাজনীন ইভা, সাইয়েদ জান্নাতুল মাওয়া ও অকিল উদ্দিন মনোনীত হয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল