শাবি-কৃবি ছাত্রদলের কমিটি চুড়ান্ত : শীঘ্রই ঘোষণা

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০১৬

শাবি-কৃবি ছাত্রদলের কমিটি চুড়ান্ত : শীঘ্রই ঘোষণা

sust-kridsssপ্রকাশিত: ১২ অক্টোবর ২০১৬, বুধবার:  ১৩ বিশ্ববিদ্যালয় ও ৮ জেলা ছাত্রদলের কমিটি চূড়ান্ত, শিগগিরই ঘোষণা । দেশের ১৩টি পাবলিক বিশ্ববিদ্যালয় ও ৮টি জেলা কমিটির নতুন নেতা নির্বাচনের বিষয়টি চূড়ান্ত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। এখন অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

বিশ্ববিদ্যালয়গুলো হলো: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (রংপুর), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), বরিশাল বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সিলেট), সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ), বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ), খুলনা মেডিকেল কলেজ, এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)।

এছাড়া জেলাগুলোর মধ্যে রয়েছে রাজশাহী জেলা ও মহানগর, খুলনা জেলা ও মহানগর, কুমিল্লা উত্তর, চট্টগ্রাম উত্তর, হবিগঞ্জ ও নেত্রকোনা।

ছাত্রদলের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কমিটিগুলো চলতি সপ্তাহেই ঘোষণা করা হবে।নাম প্রকাশ না করার শর্তে ছাত্রদলের এক শীর্ষ নেতাবলেন, ১৩টি পাবলিক বিশ্ববিদ্যালয় ও ৮টি জেলা কমিটি মঙ্গলবার রাতে চূড়ান্ত করা হয়েছে শেষ পর্যায়ের কিছু আনুষ্ঠানিকতা সম্পন্ন করে চলতি সপ্তাহের মধ্যেই সবগুলো কমিটি একসঙ্গে ঘোষণা করা হবে বলেও নিশ্চিত করেন ওই নেতা

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল