শাবি শিক্ষার্থীদের কাছে প্রতিনিধি পাঠালেন পররাষ্ট্রমন্ত্রী(ভিডিও)

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২২

শাবি শিক্ষার্থীদের কাছে প্রতিনিধি পাঠালেন পররাষ্ট্রমন্ত্রী(ভিডিও)

অনলাইন ডেস্ক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চলমান আন্দোলনে শিক্ষার্থীদের প্রতি সহানুভূতি জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট ১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এমপি।বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় যারা আহত হয়েছেন তাদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করার পাশাপশি চিকিৎসার দায়িত্বও গ্রহণ করেছেন ড. মোমেন।

রবিবার(১৭ জানুয়ারী) রাত পৌনে ১২টার দিকে মন্ত্রী্র ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল শাবিতে ভিসির বাসভনের সামনে আন্দোলনরত শিক্ষার্থীদের অবস্থানস্থলের সামনে এসব কথা গুলো বলে।

এসময় তিনি জানান,আমি পররাষ্ট্রমন্ত্রীর নির্দেশে রাত সাড়ে ৮ টার ফ্লাইটে সিলেট এসে প্রথমে আহতদের খোজ খবর নিয়েছি।তাদের চিকিৎসার জন্য সংশ্লিষ্ট কর্তাব্যক্তির সাথে পররাষ্ট্রমন্ত্রী কথা বলেছেন।তাদের সুচিকিৎসার জন্য যা যা দরকার তা গ্রহনের জন্য নির্দেশ দিয়েছেন। পররাষ্ট্রমন্ত্রী শিক্ষার্থীদের ভালোবাসেন।তিনি শিক্ষার্থীদের পাশে আছেন।

এর আগে পররাষ্ট্রমন্ত্রীর সাথে ছাত্রদের একটি প্রতিনিধি দল ফোনে দীর্ঘক্ষণ কথা বলে।শিক্ষার্থীদের এসময় তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের যে কোন ন্যায়সঙ্গত দাবির সাথে সরকার একমত। শিক্ষার্থীদের শান্তিপূর্ণ ও যৌক্তিক যেকোন আন্দোলনে তিনি তাদের পাশে আছেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল