শারপিংয়ে নৌকার সমর্থনে মনবিনিময় সভায় জাকির – দৈনিক সিলেটের দিনকাল

শারপিংয়ে নৌকার সমর্থনে মনবিনিময় সভায় জাকির

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৬

শারপিংয়ে নৌকার সমর্থনে মনবিনিময় সভায় জাকির

zakir pic 26.04.2016দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, সিলেট মহানগর যুবলীগের সিনিয়ির সদস্য, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য জাকিরুল আলম জাকির বলেছেন, আমি আপনাদের সন্তান। বড় আশা করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি জনসেবাকে ইবাদত হিসেবে নিতে চাই। আপনাদের সেবা করে বাকি জীবন কাটিয়ে দিতে চাই। নির্বাচিত হলে এলাকার মুরুব্বি, যুব সমাজ ও ছাত্র সমাজকে নিয়ে প্রতিটি ওয়ার্ডে একটি করে উন্নয়ন কমিটি গঠন করে এলাকার সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করতে চাই। দরিদ্র অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে চাই। প্রতিবন্ধি শিশু, বিধবা মা-বোনদের ভাতা নিশ্চিত করতে চাই। এলাকার সর্বস্তরের মানুষের উপস্থিতিতে জন বান্ধব বাজেট ঘোষণার মাধ্যমে উন্নয়ন কাজ করা হবে। বিশ্বাস করুন অসহায় নিপীড়িত মানুষের সেবা করাই আমার মূল লক্ষ্য।
তিনি মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত ৮টায় কুচাই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড শারপিং গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় ভোটারদের উদ্দেশে এসব কথা বলেন।
শারপিং গ্রামের বিশিষ্ট মুরুব্বি নূর উদ্দিনের সভাপতিত্বে ও মো. খছরুজ্জামানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কুচাই ইউনিয়নের বিশিষ্ট মুরুব্বি, প্রবীণ রাজনীতিবিদ সৈয়দ আবুল কাশেম মন্টু, রমিজ উদ্দিন, জসিম উদ্দিন, আব্দুস সামাদ, গোলজার আহমদ, মানিক মিয়া, কামাল উদ্দিন, তাহির উদ্দিন, আফতাব উদ্দিন, রায়হান মিয়া, ফখর উদ্দিন, আজির উদ্দিন, আলমগীর হোসেন, কুচাই গ্রামের মুরুব্বি আব্দুল আহাদ পংকি, আওয়ামী লীগ নেতা হাজি গোলজার আহমদ, আক্তার হোসেন, আলী রেজা প্রমুখ। বিজ্ঞপ্তি

ফেসবুকে সিলেটের দিনকাল