‘শিক্ষকদের যথাযথ মূল্যায়নের মাধ্যমে সম্মান জানাতে হয়ে’ – দৈনিক সিলেটের দিনকাল

‘শিক্ষকদের যথাযথ মূল্যায়নের মাধ্যমে সম্মান জানাতে হয়ে’

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

‘শিক্ষকদের যথাযথ মূল্যায়নের মাধ্যমে সম্মান জানাতে হয়ে’

দক্ষিণ সুরমার সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অসুস্থ তিন জন শিক্ষককে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের হল রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মানা প্রধান করা হয়।
সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ লাল রায়ের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক মাওলানা আবদুল মক্তদির, বিধান ভূষণ চক্রবর্তী, কেতকী রঞ্জন চৌধুরী, সিনিয়র শিক্ষক আক্তার হোসেনকে এই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে স্মৃতি চারন মূলক বক্তব্য রাখেন-অনুষ্ঠানের বিশৈষ অতিথি সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও প্রাক্তন স্কুল ক্যাপ্টেন সিনিয়র সাংবাদিক হাজী এম আহমদ আলী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বক্তব্য রাখেন-অন্যতম উদ্যোক্তা এডমিন প্যানেলের পক্ষে প্রাক্তন ছাত্র শাহ টিপু সুলতান।

বক্তব্য রাখেন-বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মুজিবুর রহমান,ইসবর আলী, অন্যতম উদ্যোক্তা এডমিন প্যানেলের পক্ষে প্রাক্তন ছাত্র মাজেদ আহমদ।

সুদূর প্রবাস থেকেও প্রাক্তন শিক্ষার্থর্ীীদের ফেইজবুক গ্রুপের প্রোগ্রাম মনিটরিং করেছেন উদ্যোক্তা ৯৯ ব্যাচ এর শাহ মাজেদ ও ২০০০ ব্যাচ এর মোশাররফ হোসেন সামি ।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ইসবর আলী, বিদ্যালয়ের শিক্ষক জেবুন্নাহার বেগম,কৃষ্না ভট্টাচার্য্য,মাহবুবুর রহমান প্রাক্তন ছাত্র আবু সালেহ মোহাম্মদ মুসা। এডমিন প্যানেলের মধ্যে উপস্থিত ছিলেন সামাদ আহমদ,লিমন আহমদ, ফাহিম আহমদ, মাসুম আহমদ, খায়রুল ইসলাম, মেহেদী ইসলাম, মনোয়ার বখত প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন প্রাক্তন শিক্ষক মাওলানা আবদুল মক্তদির।
পরে অতিথিদের সম্মাননা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষক ও ছাত্রদের মধ্যে স্মৃতি চারণ করতে গিয়ে এক আবেগগণ পরিবেশের সৃষ্টি হয়।-বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল