শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে মনোযোগী হতে হবে —প্রফেসর ড. নজরুল হক চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে মনোযোগী হতে হবে —প্রফেসর ড. নজরুল হক চৌধুরী

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৬

শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে মনোযোগী হতে হবে —প্রফেসর ড. নজরুল হক চৌধুরী

dinক্যারিয়ার ক্লাব অব সিলেট আয়োজিত মেডিকেল কনফারেন্স ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে শুক্রবার বিকেলে এ অনুষ্ঠানের আয়োজিত করা হয়।

ক্যারিয়ার ক্লাব অব সিলেটের প্রধান নির্বাহী পরিচালক মাসউদ জাহান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ডীন প্রফেসর ড. নজরুল হক চৌধুরী। তিনি বলেন, শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে মনোযোগী হতে হবে। যার যে বিষয়ে আগ্রহ তাকে সে বিষয় নিয়েই এগিয়ে যেতে হবে। জ্ঞান অর্জনের জন্য পাঠ্য বইয়ের পাশাপাশি বিভিন্ন জ্ঞানমুলক বইয়ের অধ্যয়নের ওপর গুরুত্বারোপ করেন তিনি। তিনি শিক্ষার্থীদের দিক নির্দেশনার জন্য ক্যারিয়ার ক্লাব অব সিলেটের মতো অন্যদেরও এগিয়ে আসার আহবান জানান।

ডা. কামরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মদন মোহন কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জেবা আমাতুল হান্না, সিলেট ওসমানী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. নুরুল ইসলাম নাঈম, লালাবাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ আইয়ুবুর রহমান, ক্যারিয়ার ক্লাব অব সিলেটের উপদেষ্ঠা তৌফিক পাশা রাসেল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তৌহিদ হোসেন রুবেল, শিহাব উদ্দিন, মো. আজমল হোসাইন, দেলোয়ার হোসেন দিলু, আবু বকর রনি, তাজুল ইমলাম, নওশাদ আহমদ প্রমুখ। অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন কলেজের প্রায় ৭শত শিক্ষার্থী অংশগ্রহন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল