শিবগঞ্জে অটোরিকশা চালক সহ ৩ ছিনতাইকারী আটক – দৈনিক সিলেটের দিনকাল

শিবগঞ্জে অটোরিকশা চালক সহ ৩ ছিনতাইকারী আটক

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

শিবগঞ্জে অটোরিকশা  চালক সহ ৩ ছিনতাইকারী আটক

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে পুলিশের জালে আটক পড়েছে ‘কুখ্যাত’ ৩ ছিনতাইকারী। এর মধ্যে একজন একাধিক ছিনতাই মামলার আসামি। গতকাল রোববার (৭ মার্চ) নগরীর শিবগঞ্জ বাজার থেকে স্থানীয় জনতার সহায়তায় তাদের আটক করে শাহপরাণ থানাপুলিশ।

আটককৃতরা হচ্ছেন- সিলেটের মোগলাবাজার থানাধীন গঙ্গানগর এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে জাওয়াদ ইসলাম অর্ণব (২৫), সুনামগঞ্জের দিরাই থানার তাজপুর গ্রামের আব্দুস ছালামের ছেলে আমজাদ হোসেন (২৫) ও সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার আমড়াপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুর রহিম ওরফে সুন্দর আলী।

মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, রোববার বিকেল ৪টার দিকে এ ৩ ছিনতাইকারী শিবগঞ্জ থেকে টিলাগড় নেয়ার নাম করে একটি সিএনজি অটোরিকশায় মো. হুমায়ুন কবির শরীফ নামের এক যাত্রীকে তুলেন। তাকে তুলে টিলাগড়ের উদ্দেশে রওয়ানা দিয়ে শিবগঞ্জ বাজারস্থ পানসি বাজার নামক দোকানের সামনে পৌঁছামাত্র গাড়িটি সিএনজিটি উল্টোপথে ঘুরিয়ে নেন ছিনতাইকারী চালক। এসময় শরীফ উল্টো দিকে যাওয়ার কারণ জানতে চাইলে তারা শরীফকে ভয়ভীতি দেখায় এবং তার নিকট থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তখন শরীফ চিৎকার করলে শাহপরাণ থানাপুলিশ ও স্থানীয় জনতা অটোরিকশাকে ধাওয়া করে তিন ছিনতাইকারীকে আটক করে।

গ্রেফতারকৃত ৩ জনের বিরুদ্ধে শাহপরাণ (রহঃ) থানায় ছিনতাইয়ের মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, অর্ণব ২০১৬ সাল থেকে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে এবং ছিনতাইয়ের অভিযোগে একাধিকবার পুলিশ তাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে সিলেট কোতোয়ালি মডেল থানায় ৪টি, জালালাবাদ থানায় ১টি এবং মোগলাবাজার থানায় ১টি মামলাসহ মোট ৬টি ছিনতাইয়ের মামলা রয়েছে।