শিববাড়িতে নিহত ‘সন্দেহভাজন’ দুজনের লাশ স্বজনদের নিকট হস্তান্তর – দৈনিক সিলেটের দিনকাল

শিববাড়িতে নিহত ‘সন্দেহভাজন’ দুজনের লাশ স্বজনদের নিকট হস্তান্তর

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৭

শিববাড়িতে নিহত ‘সন্দেহভাজন’ দুজনের লাশ স্বজনদের নিকট হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়িতে জঙ্গিবরোধী অভিযান চলাকালে বোমা বিস্ফোরণে নিহত অবশিষ্ট দুজনের লাশ তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) দুপুর ২ টার দিকে মরদেহ দু’টি হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে গ্রহণ করেন মোগলাবাজার থানার এসআই আব্দুস ছত্তার। পরে তিনি মরদেহ দু’টি তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করেন।

নিহত দু’জন হলেন- ছাতকের দয়ারবাজার এলাকার কাদিম শাহ এবং নগরীর দাঁড়িয়াপাড়ার শহীদুল ইসলাম। তাঁরা দু’জন পরস্পরের বন্ধু এবং দুজনই নগরীর দাড়িয়াপাড়ায় প্রাইম লাইটিং এন্ড ডেকোরেটর্সে কাজ করতেন বলে জানা গেছে।

ওই ঘটনায় নিহত ৬ জনের মধ্যে ৪ জনের লাশ গতকালই তাঁদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়। তারা হলেন- জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম, আদালত পুলিশের পরিদর্শক চৌধুরী মো. আবু কয়ছর, ছাত্রলীগ নেতা জান্নাতুল ফাহমি ও অহিদুল ইসলাম অপু।

কিন্তু কাদিম শাহ ও শহীদুল ইসলামের লাশ দু’টি গতকাল হস্তান্তর করা হয়নি। এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার এসএম রোকন উদ্দিন সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে গতকাল জানিয়েছিলেন, চারজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হলেও রোববার দুজনের লাশ হস্তান্তর করা হয়নি। তাদের ব্যাপারে আমাদের একটু খোঁজ খবর নেওয়া দরকার। তাদের পরিবারের সাথে আমরা আলাপ করবো।

নিহত দু’জন আত্মঘাতী জঙ্গি কিনা, তা খতিয়ে দেখতেই গতকাল লাশ দু’টি স্বজনদের কাছে হস্তান্তর করা বলে জানায় পুলিশ।

সোমবার হাসপাতাল থেকে লাশ দু’টি গ্রহণকারী মোগলাবাজার থানার এসআই আব্দুস ছত্তার বলেন, লাশ দু’টি তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে আমরা তাঁদের ব্যাপারে খোঁজখবর রাখছি। তাঁরা কেন সেখানে গিয়েছিলেন এবং ঘটনার সাথে তাঁদের সম্পৃক্ততা আছে কিনা, তা আমরা খতিয়ে দেখছি।

শনিবার সন্ধ্যায় ঘটে যাওয়া ওই বিস্ফোরণে ছয়জন নিহতের পাশাপাশি অন্তত ৪৫ জন আহত হন।

ফেসবুকে সিলেটের দিনকাল