শীতার্তদের মাঝে হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের শীতবস্ত্র বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

শীতার্তদের মাঝে হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২০

শীতার্তদের মাঝে হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক ::
হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের উদ্যোগে সিলেট নগরীতে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৮ডিসেম্বর) বাদ আসর নগরীর ইলেক্ট্রিক সাপ্লাইয়ে ৫০জন শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকে বাংলাদেশের উপদেষ্টা ও রায়হোসেন কলবাখানী সমাজকল্যাণ সংস্থার মুরব্বী মানিক মাহমুদ, বিশেষ অতিথি ছিলেন, রায়হোসেন কলবাখানী সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রায়হান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমাছ আহমদ শুকুর, হামিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা ইমাম উদ্দীন, বাংলাদেশের চেয়ারম্যান মো: মাতাব উদ্দীন, ভাইস চেয়ারম্যান রিপন উদ্দীন, কালাপাথর ফুটবল একাডেমীর সহকারি কোচ এহসান আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রচার সম্পাদক আকাশ খান, সদস্য রাজন, করম আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে। শীতের সময় অসহায় দুঃস্হ মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। বক্তারা সমাজের সকল সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি