শীতার্থদের পাশে দাড়ানোর আহবান প্যানেল মেয়র শাহনাজের – দৈনিক সিলেটের দিনকাল

শীতার্থদের পাশে দাড়ানোর আহবান প্যানেল মেয়র শাহনাজের

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৭

শীতার্থদের পাশে দাড়ানোর আহবান প্যানেল মেয়র শাহনাজের

সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ শীতার্থদের পাশে সমাজের বিত্তবানদের দাড়ানোর আহ্বান জানিয়ে বলেন, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। প্রবাসীদের পাশাপাশি সমাজের সকল বিত্তবানরা হতদরিদ্র মানুষের পাশে দাড়াতে হবে। এসময় তিনি সমাজের সকল সচেতন মহলের প্রতি আহবান জানান অসহায়, নির্যাতিত ও গরীব মানুষের খোঁজ খবর নিয়ে নৈতিক দায়িত্ব বোধ থেকে তাদের পাশে দাড়ানোর।

শনিবার (১৪ জানুয়ারী) সকালে দক্ষিণ সুরমার ২৫ নং ওয়ার্ডের বরইকান্দি গাঙ্গু এলাকায় যুক্তরাজ্য প্রবাসী আ.স.ম মিছবার অর্থায়নে অসহায়, হতদরিদ্র ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এলাকার বিশিষ্ট মুরব্বী বাবুল মিয়ার সভাপতিত্বে ও কামাল হাসাস জুয়েলের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আ.স.ম মিছবার বড় ভাই আলাউদ্দিন আহমদ, বিশিষ্ট আইনজীবী এটিএম ফয়েজ, বিশিষ্ট সমাজ সেবক বশীর আহমদ। আরো উপস্থিত ছিলেন আফজল মিয়া, ইউসুফ মিয়া, ফজলু মিয়া, আলতা মিয়া, দুলাল আহমদ, আফতাব আলী, মারুফ আহমদ, শোভন আহমদ, সম্রাট আহমদ, মাইদুর রহমান প্রমুখ। এসময় কয়েকশত শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল