শেখঘাট শুভেচ্ছা যুব সংঘের আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী – দৈনিক সিলেটের দিনকাল

শেখঘাট শুভেচ্ছা যুব সংঘের আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৭

শেখঘাট শুভেচ্ছা  যুব সংঘের আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী

গত ২৯ ডিসেম্বর শুক্রবার শেখঘাট জামে মসজিদের পশ্চিম পার্শ্বের সড়কে ঐতিহ্যবাহী সংগঠন শেখঘাট শুভেচ্ছা যুব সংঘের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী, আলোচনা সভা ও নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়।
সংঘের নব নির্বাচিত সভাপতি পারভেজ আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
সংঘের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান জুবায়েরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১২নং ওয়ার্ডের কাউন্সিলর সিকন্দর আলী, সিলেট জজ কোর্টের এপিপি এডভোকেট মাহফুজুর রহমান, আটাব সিলেট অঞ্চলের সভাপতি আব্দুল জব্বার জলিল, শেখঘাট জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব শফিক উদ্দিন, সিলেট পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আজহার উদ্দিন জাহাঙ্গির। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সামাজিক উন্নয়নে এভাবে যুবসমাজ যদি এগিয়ে আসে তাহলে আগামীতে আমরা সবাই মিলে একটি সুন্দর সিলেট উপহার দিতে পারবো। তিনি শুভেচ্ছা যুব সংঘের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন একটি রেজিষ্ট্রার্ড সংগঠন হিসেবে শুভেচ্ছা যুব সংঘের কার্যক্রমে আমি মুগ্ধ এবং তাদের যাবতীয় কার্যক্রমে সহযোগীতা করার জন্য আমি প্রস্তুত। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মামুন, শেখঘাট পঞ্চায়েত কমিটির সেক্রেটারী হাজী হেলাল উদ্দিন, বিশিষ্ট মুরব্বী হাজী আনছার উদ্দিন, শেখঘাট জামে মসজিদ কমিটির সাবেক সেক্রেটারী গিয়াস উদ্দিন, সংঘের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহমদ বাচ্চু, জসিম উদ্দিন, বেলাল হোসেন। সারওয়ার হোসেন জামির কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ সভাপতি জহিরুল ইসলাম, আবির ইকবাল তারেক, সাংগঠনিক সম্পাদক তৌকির আহমদ শাওন এবং শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হেলাল আহমদ। সংঘের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক আব্দুল কাদির এর পরিচালনায় নবগঠিত কমিটির শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র আরিফুল হক চৌধুরী। সর্বশেষে, সংঘ প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য উপদেষ্টা আনছার উদ্দিনকে বিশেষ সম্মাননা স্মারক ও বিজয়ী প্রতিযোগীদের পুরস্কৃত করেন প্রধান অতিথি। উক্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা আজমল হোসেন, মাসুম আহমদ, আবু হাসান, শামীম আহমদ, জহিরুল হক মাহমুদ, সাদিকুর রহমান, সাজ্জাদুর রহমান জীবন, আলীম উদ্দিন, কমিউনিটি নেতা শামীম আহমদ, সহ সভাপতি সাইফউদ্দিন আহমদ সাবের, আল আহমদ লিপু প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল