‘শেখ হাসিনার পাশে থেকে সকল অপশক্তি মোকাবিলা করা হবে’(ভিডিও)

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, জুন ৪, ২০২২

‘শেখ হাসিনার পাশে থেকে সকল অপশক্তি মোকাবিলা করা হবে’(ভিডিও)

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেটে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন দলটি। আজ শনিবার (৪ জুন) এ কর্মসূচি পালিত হচ্ছে। সিলেটে সকাল থেকে অবিরাম বৃষ্টির মাঝেও স্বতঃস্ফূর্তভাবে দলের নেতাকর্মীরা এ কর্মসূচিতে অংশ নিচ্ছেন।

কর্মসূচির অংশ হিসেবে দুপুর বারোটা থেকে সিলেট জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রেজিস্টারি মাঠে জড়ো হন।

দুপুর সাড়ে বারোটায় রেজিস্টারি মাঠ থেকে সেখান থেকে একটি বিশাল মিছিল বের করে সিলেট জেলা আওয়ামী লীগ। তাদের যোগ দেয় সিলেট জেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, তাঁতীলীগের খণ্ড খণ্ড মিছিল। মিছিলটি সিলেট নগরীর কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহিদমিনারে বিক্ষোভ সমাবেশে জড়ো হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।

 

বক্তারা বলেন, বলেন, স্বাধীনতা বিরোধী চক্র ও প্রেতাত্মারা এখনো এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। নেতৃবৃন্দ হুঁশিয়ারি দিয়ে বলেন, যারা ঘুমিয়ে স্বপ্ন দেখছেন এদেশকে পঁচাত্তর বানাবেন কিন্তু লাভ নেই। আপনাদের এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। আর বাস্তব হবে না। সকল ষড়যন্ত্রের মূল উপড়ে ফেলা হবে।

তারা আরও বলেন, এ দেশের জন্য বঙ্গবন্ধু পরিবারের অন্তহীন ত্যাগ রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা এদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব পেয়েছি। আজকে তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও বিচক্ষণতায় এদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কাজেই এদেশকে সামনে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তি মোকাবিলা করতে হবে।

দুপুর তিনটায় কেন্দ্রীয় শহিদমিনারে সিলেট মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল