শেখ হাসিনা আছেন বলেই দেশ জেগে আছে: সুনামগঞ্জে শফিক – দৈনিক সিলেটের দিনকাল

শেখ হাসিনা আছেন বলেই দেশ জেগে আছে: সুনামগঞ্জে শফিক

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

শেখ হাসিনা আছেন বলেই দেশ জেগে আছে: সুনামগঞ্জে শফিক

সুনামগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত নেতা মো.শাখাওয়াত হোসেন শফিক বলেছেন, আওয়ামী লীগ দুর্ণীতির দায়ে বড় বড় নেতাদের রেহাই দেয়নি তারা আজ খাঁচায় বন্দি। তিনি বলেন, এই দুর্ণীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী স্বোচ্ছার থাকায় সারাদেশের মানুষ আজ নেত্রীকে অভিনন্দন জানাচ্ছে। গোটা বিশ্ব আজ শেখ হাসিনাকে অনুসরন করছে। তিনি বলেন, প্রিয় নেত্রীর নির্দেশেই এই প্রতিনিধি সভা।

বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ উপজেলা পর্যায়ে দলের অবস্থান তুলে ধরে অনুপ্রবেশকারীদের সমালোচনার জবাবে শফিক বলেন, ত্যাগী নেতাদের দল সবসময় মুল্যায়ন করে আসছে। আগামীতেও তাদের মূল্যায়নের মাধ্যমে কমিটি গঠন করা হবে। তিনি বলেন, শেখ হাসিনা আওয়ামী লীগের রাজনীতিকে পরিবর্তন করে দিয়েছেন। যুবকদের প্রাধান্য দিচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রবীণ, যুব ও মেধাবীদের সমন্বয়েই নেতৃত্ব বাছাই করছেন।

সাবেক ছাত্রনেতা শফিক বলেন, নেতৃত্বের প্রতি যাদের শ্রদ্ধা ও সম্মানবোধ নেই, তারা বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিক হতে পারে না। তাদের কাছে দল কখনো নিরাপদ নয়। তিনি বলেন, দেশকে পেছনের দিকে নিয়ে যেতে এখনো অপশক্তিগুলো তৎপর রয়েছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল ও উন্নত বাংলাদেশ বিনির্মাণের পথে এগিয়ে যাওয়াকে মেনে নিতে পারছে না।

শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ জেগে আছে উল্লেখ করে কেন্দ্রীয় এ নেতা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। গ্রাম-বাংলার সাধারণ মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে। তিনি মঙ্গলবার সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগর প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগর সাধারন সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমনের পরিচালনায় এই প্রতিনিধি সভা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এডভোকেট আপ্তাব উদ্দিন, যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন, পৌর মেয়র নাদের বখত, জুনেদ আহমদ, শামিম আহমদ ও বিভিন্ন উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল