শেখ হাসিনা আপনজনদের হারিয়েও দেশের জন্য মৃত্যুর ঝুঁকি নিতে কখনই পিছপা হননি : নাসির উদ্দিন খান (ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

শেখ হাসিনা আপনজনদের হারিয়েও দেশের জন্য মৃত্যুর ঝুঁকি নিতে কখনই পিছপা হননি : নাসির উদ্দিন খান (ভিডিও)

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

শেখ হাসিনা আপনজনদের হারিয়েও দেশের জন্য মৃত্যুর ঝুঁকি নিতে কখনই পিছপা হননি : নাসির উদ্দিন খান (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান বলেছেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা  করোনাবেলায় মৃত্যুর দুর্ভাবনা উপচে জাগরণের জোয়ারে ভাসছে জনপদ। আপনজনদের হারিয়েও তিনি মৃত্যুর ঝুঁকি নিতে কখনই পিছপা হননি। তার দর্শনে দেশ ও দেশের মানুষের ভালোর জন্য, মঙ্গল ও কল্যাণের জন্য কাজ করার চেয়ে উত্তম আর কী হতে পারে। এই ভালো কাজ সবাই পারে না, সবার দিয়ে হয় না। এজন্য চাই অন্তরে-বাহিরে সমান ভালোবাসা, অকৃত্রিম ভালোবাসা। আর এ সুবাদেই মাত্র ক’বছরে দেশ ও দেশের মানুষের ভাগ্যটা, স্বপ্নটা পাল্টে দিয়েছেন তিনি।

সোমবার সিলেট শাহজালাল মাজার মসজিদ প্রাঙ্গণে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪-তম জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন। মিলাদ ও দোয়া মাহফিল শেষে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, সাবেক সাংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন খান, অধ্যক্ষ সুজাত আলী রফিক, হুমায়ূন ইসলাম কামাল, শাহ মোশাহিদ আলী, মোহাম্মদ আলী দুলাল, এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, হাজী ফারুক আহমদ, এমাদ উদ্দিন মানিক, মস্তাক আহমদ পলাশ, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, শাহিদুর রহমান শাহিদ, এডভোকেট নুরে আলম সিরাজী, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, সমশের জামাল, মহির উদ্দিন, গোলাপ মিয়া, আব্দুর বারী, এডভোকেট মনসুর রশীদ, এডভোকেট আব্বাস উদ্দিন, সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহানুর, সিলেট জেলা শ্রমিক লীগের সাধঅরণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, সুজেল আহমদ তালুকদার প্রমুখ।

ভিডিও দেখুন

আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সোমবার (২৮ সেপ্টেম্বর) বাদ জোহর হযরত শাহজালাল (র.) দরগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং দুস্থদের মধ্যে খাবার বিতরনের আয়োজন করা হয়েছে।এতে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

Posted by Syl News BD on Monday, 28 September 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল